ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বৈশাখী টিভির ঈদ আয়োজনে ২২ নাটক, ৭ সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
বৈশাখী টিভির ঈদ আয়োজনে ২২ নাটক, ৭ সিনেমা

ঈদুল ফিতর উপলক্ষে বৈশাখী টেলিভিশনের আয়োজনে থাকছে মোট ২২টি নাটক, সাতটি সিনেমা, জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় সংগীতানুষ্ঠান, ম্যাগাজিন অনুষ্ঠান এবং বিশেষ কমেডি শো ফানি মোমেন্টসহ নানা আয়োজন।

বিশেষ সংগীতানুষ্ঠানের মধ্যে ঈদের সাত দিন সকাল ৮টা ১৫ মিনিটে প্রচার হবে ‘বৈশাখীর সকালের গান’।

লিটু সোলায়মানের প্রযোজনায় অংশ নেবেন খুরশিদ আলম, ফেরদৌস আরা, দেবলীনা সুর, বিন্দুকণা, পুতুল, সাব্বির ও লুইপা।

ঈদের সাত দিন বেলা ১১টায় প্রচার হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘গানে গানে ঈদ আনন্দ’। লিটু সোলায়মানের প্রযোজনায় এ অনুষ্ঠানে অংশ নেবেন কণ্ঠশিল্পী সালমা ও তার দল, লিজা ও তার দল, ফকির শাহাবুদ্দীন ও শাহনাজ বেলী, রাজীব ও আতিয়া আনিসা, শফি মণ্ডল ও জুঁই, আগুন ও অনুপমা মুক্তি এবং অংকন ও খায়রুল ওয়াসী। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আইনুন পুতুল, তাসনুভা মোহনা ও তমা রসিদ।

শাহ আলমের প্রযোজনায় এবং চিত্রনায়িকা তানহা তাসনিয়ার উপস্থাপনায় ঈদের সাত দিন দুপুর ১টায় প্রচার হবে চলচ্চিত্রের জনপ্রিয় গান নিয়ে অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’। ঈদের দিন দুপুর ১টা ৩০ মিনিটে প্রচার হবে বৈশাখী টিভিতে প্রচারিত বিভিন্ন নাটকে ব্যবহৃত গান নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘নাটকের গান’। দুপুর ১২টা ৩০ মিনিটে প্রচার হবে কমেডি শো ‘ফানি মোমেন্ট’। নাটকের গান ও ফানি মোমেন্ট অনুষ্ঠান দুটি প্রযোজনা করেছেন নিকোলাস হীরা।

ঈদের সাত দিন দুপুর ২টা ৪০ মিনিটে প্রচার হবে সাতটি সিনেমা। ঈদের দিন প্রচার হবে ‘আমার প্রাণের স্বামী’, দ্বিতীয় দিন ‘মনের সাথে যুদ্ধ’, তৃতীয় দিন ‘মানিক রতন দুই ভাই’, চতুর্থ দিনে ‘প্রেম প্রেম পাগলামি’, পঞ্চম দিন ‘মায়ের জেহাদ’, ষষ্ঠ দিন ‘দুই বধূ এক স্বামী’ ও সপ্তম দিন প্রচার হবে ‘বিশ্বপ্রেমিক’।

২২ নাটকের মধ্যে আটটি একক এবং সাত পর্বের ছয়টি ধারাবাহিক ও আটটি মেগা। একক নাটকগুলো প্রচার হবে প্রতিদিন রাত ৮টা ১০ মিনিটে। এবার ঈদের চারটি নাটকের গল্প লিখেছেন পুরস্কারপ্রাপ্ত গল্পকার বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। এর মধ্যে একটি একক ও তিনটি সাত পর্বের ধারাবাহিক।

ঈদ অনুষ্ঠানমালায় প্রতিদিন রাত ১১টা ৩৫ মিনিটে প্রচার হবে আটটি মেগা নাটক। এগুলো হলো বুড়া জামাই, কিড সোলায়মান, হোটেল ফাইভ স্টার, চাল্লু মামার পাল্লু ভাগ্নে, রূপকথা, বডিগার্ড, সৌদি জামাই বিদায় রজনী, বাগানবাড়ি।

ঈদ আয়োজন নিয়ে বলতে গিয়ে বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, বিনোদন প্রিয় মানুষকে কিছুটা বিনোদন দেওয়ার জন্যই আমাদের এ আয়োজন। বৈশাখী টেলিভিশনের মূল লক্ষ্যই হচ্ছে দর্শকদের বিনোদন দেওয়া। কতটুকু সফল হতে পারব সে বিচারের ভার বৈশাখী টেলিভিশনের দর্শকদের, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণায় আমাদের এগিয়ে চলা।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।