ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পাওলি হবেন ‘পাল্টানো বউ’!

রাবেয়া বসরি সুমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, মে ৫, ২০১২
পাওলি হবেন ‘পাল্টানো বউ’!

বাঙালী বিতর্কিত অভিনেত্রী পাওলি দাম বলিউডে পা রেখেছেন বিক্রম ভাটের সমালোচিত ছবি ‘হেট স্টোরি’ দিয়ে। ছবিটি মুক্তির পর সপ্তাহ গড়াতে না গড়াতেই বিক্রম ভাট তার পরবর্তী ছবিতেও পাওলি দামকে নিয়ে কাজ করার কথা জানিয়ে দিয়েছেন।

নতুন ছবির নাম ঠিক না করা হলেও ছবির বিষয়বস্তু হবে ‘বউ পাল্টানো’। এ বিষয়ে নিশ্চিত করে জানিয়েছেন বিক্রম ভাট।

‘হেট স্টোরি’ ছবিটি মুক্তির আগেই পাওলির অভিনয় নিয়ে শুরু হয় বিতর্ক। এখনো সেই বিতর্ক চলছে তো চলছে। বিতর্কের আগুনে ঘি ঢাললেন বিক্রম ভাট, তার নতুন ছবিতে আবার পাওলিকে কাস্ট করে। তাছাড়া নাম ঠিক না হলেও ছবির বিষয় বস্তুতেই রয়েছে সেই ইঙ্গিত। ছবিতে পাল্টানো বউ হিসেবেই পাওলিকে দেখা যাবে।

যদিও এ বিষয়ে বিক্রম ভাট বলেন, বিতর্ক কেন হবে বুঝতে পারছি না। এখন স্ত্রী অদল-বদল করা বা পার্টনার অদল-বদল করা সমাজের ওপরতলায় বেশ স্বাভাবিক একটা বিষয়। শুধু এ কাজটির জন্যই তৈরি হয়েছে অসংখ্য ওয়েবসাইট। বড় বড় শহরে বিষয়টি এখন ওপেন সিক্রেট। আমি চাই আমার নতুন  ছবিটি এ ঘটনার ভেতরে প্রবেশ করুক। বিষয়টির উৎস খুঁজে বের করুক। কেন তারা তাদের পার্টনার বদলে নিচ্ছে? এর পেছনে মনস্তাত্ত্বিক কারণগুলো কী? সে বিষয়গুলো অনুসন্ধান করাই হবে আমার ছবির মূল উদ্দেশ্য।

এখন দেখার বিষয় নতুন ছবির কাজ শুরুর আগেই ‘বিতর্কিত’ এ ছবি নিয়ে দর্শকদের ধারণা কি হতে পারে।  

 

 

 

 

 

 

 

 

 

 

বাংলাদেশ সময়, ১২৫৫, ০৫ মে ২০১২

সম্পাদনা : বিপুল হাসান, বিভাগীয় সম্পাদক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।