ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কন্যার মা হলেন জেসিকা

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, মে ৩, ২০১২
কন্যার মা হলেন জেসিকা

 

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী, গায়িকা ও ফ্যাশন ডিজাইনার খ্যাত জেসিকা সিম্পসন মা হয়েছেন। গত ১ মে মঙ্গলবার এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

প্রাক্তন ফুটবল খেলোয়ার ইরিক জনসনের সঙ্গে বাগদানে পর জেসিকা এই প্রথমবারের মত মা হলেন। নবজাতক ফুটফুটে মেয়ের নাম রাখা হয়েছে ম্যাক্সওয়েল ড্রিউ জনসন।

অনলাইন এ খবরটি নিশ্চিত করেছেন নবজাতক ম্যাক্সওয়েলের বাবা ইরিক জনসন। তিনি লিখেন, আমাদের প্রথম সন্তান ম্যাক্সওয়েল পৃথিবীতে এসেছে। আমাদের সব শুভাকাঙ্খীর কাছে আমরা কৃতজ্ঞ। এটা সত্যিই জীবনের মূল্যবান একটি অভিজ্ঞতা।

৩১ বছর বয়সী সিম্পসনের প্রথম বিয়ে হয়েছিল ব্যান্ড তারকা নিক লাচের সঙ্গে। কিন্তু ৩ বছরের মাথায় তাদের বিয়ে ভেঙ্গে যায়। এরপর ২০১০ সালের নভেম্বরে বাগদান হয় ৩২ বছর বয়সী ফুটবলার জনসনের সঙ্গে। বাগদানের আনুষ্ঠানিকতার পর  এ দুই সেলিব্রেটি ব্যস্ততার কারণে বিয়ের জন্যে আর সময় বের করতে পারেননি। এরই মধ্যে পৃথিবীর মুখ দেখলো তাদের সন্তান।

পপস্টার জেসিকা সিম্পসন ২০০৫ সালে ‘দ্য ডিউকস অফ হেজার্ড’ ছবিতে অভিনয় শুরু করেন। পপ সিঙ্গার হিসেবে হলিউডে তিনি আত্মপ্রকাশ করেন ২০০৮ সালে। এরপর প্রই জেসিকা জড়িয়ে যান ফ্যাশন ডিজাইনিংয়ে।   ফ্যাশন প্রোডাক্ট ও ফ্যাশন স্টারদের টিভি কনটেস্টে ডিজাইনার হিসেবে কাজ করে আলোচিত হন। অন্যদিকে জনসন মার্কিন যুক্তরাষ্ট্রের জার্সি পরে দীর্ঘদিন ফুটবল খেলেছেন।



বাংলাদেশ সময় ১৩২০, মে ০৩, ২০১২
সম্পাদনা : বিপুল হাসান, বিভাগীয় সম্পাদক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad