ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিলয়কে নিয়ে রোমানা ও অহনার দ্বন্দ্ব

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, মে ৩, ২০১২
নিলয়কে নিয়ে রোমানা ও অহনার দ্বন্দ্ব

দীর্ঘদিন ধরেই অভিনয় করছেন রোমানা। চলচ্চিত্রেও অভিনয় করছেন।

সেই তুলনায় একজন নবীন অভিনেত্রী অহনা। কিন্তু এই অহনার সঙ্গেই দ্বন্দ্বে জড়িয়ে পড়েছেন রোমান। দ্বন্দ্বের একমাত্র কারণ সুপার হিরো খ্যাত অভিনেতা নিলয়। অহনাকে নিলয় পছন্দ করেন খুউব। রোমানা চান, নিলয়ের মনের দরোজা থেকে অহনা সরিয়ে দিয়ে নিজেই সেই জায়গাটি দখল করতে।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত নাটক ‘অনুভূতির ছোঁয়া তুমি’-তে এভাবে দেখা যাবে রোমানা, অহনা আর নিলয়। শারমিন চৌধুরী ইফসিতার রচনায় ও দীন মোহাম্মদ মন্টুর পরিচালনায় একপর্বের এ নাটকটি প্রচার হবে ৪ মে শুক্রবার রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে ।

‘অনুভূতির ছোঁয়া তুমি’ নাটকে দুই বোনের চরিত্রে অভিনয় করেছেন রোমানা ও অহনা। ‘অনন্যা’ নামে চরিত্রে দেখা যাবে রোমানাকে আর ‘বর্ষা’ চরিত্রে আছেন অহনা। প্রবাল চরিত্রে অভিনয় করেছেন নিলয়। নাটকে অন্য চরিত্রে অভিনয় করেছেন শিরিন আলম, ড. ইনামুল হক ও আরো অনেকে।

নাটকটির গল্পে দেখা যাবে, দুই বোন অনন্যা ও বর্ষা মধ্যে বেশ ভাব। বাবা মা তাদের বড় মেয়ে অনন্যাকে বিয়ে দিতে চাইলে লেখাপড়ার জন্যে এখনই বিয়ে করতে অসম্মতি জানায় সে। এদিকে ধনী বাবার একমাত্র ছেলে প্রবালের সঙ্গে ছোট বোন বর্ষার প্রেম ভাবিয়ে তোলে তাকে। প্রবালের উদ্দেশ্য নিয়ে খটকা লাগে অনন্যার মনে। বিষয়টি বর্ষাকে জানালে রেগে উঠে সে। এক সময় প্রবালকে যাচাই করতে ছদ্মনামে ফেসবুকে যোগাযোগ করা শুরু করে অনন্যা। দিনের পর দিন প্রবালের সঙ্গে ফেসবুকে সময় কাটাতে গিয়ে তার প্রেমে পড়ে যায় অনন্যা। প্রবালও বর্ষাকে জানিয়ে দেয় অন্য মেয়েকে সঙ্গে তার ভালোবাসার কথা । কিন্তু ছোট বোনের প্রেমিককে ভালোবাসার অপরাধবোধ খেলা করে অনন্যার মনে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প কাহিনী।


বাংলাদেশ সময় ১৫২০, মে ৩, ২০১২
সম্পাদনা : অনন্যা আশরাফ,  নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।