ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আমার আমি’-তে প্রভা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মে ৩, ২০১২
‘আমার আমি’-তে প্রভা

ব্যক্তিগত জীবনের অনাকাঙ্খিত দুঃসময়ের পর আলোচিত মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা আবার ফিরে এসেছেন মিডিয়ায়। প্রায় বছরখানেক বিরতির পর আবার নতুন করে ক্যারিয়ার শুরু করেছেন।

এরই মধ্যে প্রভা অভিনীত একাধিক নাটক প্রচার হয়েছে।

মাঝের সময়গুলো কিভাবে কেটেছে ? তাকে নিয়ে দর্শকদের অনেকের মাঝেই আছে এরকম প্রশ্ন। নতুন করে ক্যারিয়ার শুরু করার পর প্রভা দর্শকদের নিজের কথা জানাতে এবার হাজির হচ্ছেন বাংলাভিশনের জনপ্রিয় সেলিব্রিটি শো ‘আমার আমি’-তে। রুমানা মালিক মুনমুনের উপস্থাপনায় অনুষ্ঠানের এ পর্বটি প্রচার হবে আগামী ৫মে শনিবার রাত সাড়ে ৯টায় বাংলাভিশন চ্যানেলে।

নতুন করে ক্যারিয়ার শুরু প্রসঙ্গে এ অনুষ্ঠানে প্রভা বলেছেন, ‘প্রথম প্রথম নিজেকে তৈরি করার জন্য একটু সময় নিতে হয়েছে। নিজের ভিতর কনফিডেন্স তৈরি করেছি। এর মধ্যে মেডিটেশনও করেছি । তবে মাঝের সময়টা বেশ ভালো কেটেছে। এজন্য আমি আমার বন্ধু-বান্ধবদের প্রতি ভীষণ কৃতজ্ঞ। তারা আমাকে নতুন করে কাজে ফিরে আসার প্রেরণা যুগিয়েছে। বিশেষ করে আমার বর শান্ত কোনোভাবেই চায়নি, আমি অভিনয় থেকে দূরে সরে থাকি । ’

তিনি আরও বলেন, অভিনয়ে ফিরে আবারও ক্যামেরার সামনে দাঁড়ানো তেমন কোন ভয়ের জন্ম দেয় নি আমার মধ্যে। আগের মতই স্বাভাবিক ছিলাম।

অনুষ্ঠানের শেষপ্রান্তে প্রভা তার প্রিয় স্বামী শান্তর উদ্দেশ্যে নিজ কন্ঠে একটি গান গেয়ে শোনান।


বাংলাদেশ সময় ১৪২০, মে ০৩, ২০১২
সম্পাদনা : অনন্যা আশরাফ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।