ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অ্যানজেলিনা জোলি-ব্র্যাড পিটের বিয়েতে ডাবল সেলিব্রেশন!

ইশতিয়াক হোসেন লাবিব | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, মে ৩, ২০১২
অ্যানজেলিনা জোলি-ব্র্যাড পিটের বিয়েতে ডাবল সেলিব্রেশন!

দীর্ঘদিনের লিভ টুগেদারের পর অবশেষে অ্যানজেলিনা জোলি ও ব্র্যাড পিট তাদের বিয়ের দিন ঘোষণা করেছেন । আগামী ১১ আগস্ট তারা বিয়ে নামের সামাজিক বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন।

। এই বিশেষ দিনটি হবে তাদের জন্য ডাবল সেলিব্রেশন, এমনটিই জানিয়েছেন হলিউডের জনপ্রিয় লাইফ পার্টনার।

এই ডাবল সেলিব্রেশনের রহস্য উন্মোচন করে অ্যানজেলিনা জ্যোলি জানান, অভিনেতা ব্যাড পিটের বাবা-মা বিল ও জেইনের বিবাহবার্ষিকী হচ্ছে ১১ আগস্ট! একই দিনে ডাবল সেলিব্রেশনের মাধ্যমে দুই অনুষ্ঠান উদযাপন করবেন তারা।   পুরো পরিবারের সবার মাঝে আনন্দ ছড়িয়ে দিতেই তাদের এই আয়োজন বলে তিনি জানান। তিনি আরও জানান, এই আয়োজনের পুরো পরিকল্পনাই করেছেন অভিনেতা ব্যাড পিটের বাবা বিল ও মা জেইন।

দীর্ঘদিন লাইফপার্টনার হিসেবে  লিভ টুগেদারের পর সন্তানদের ইচ্ছেকে বাস্তবে রূপ দিতেই জোলি-পিট বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। চলতি বছরের ১১ আগস্ট তারিখটি এই সেলিব্রিটি জুটির সন্তানদ্বয়ের জন্য চির-স্মরণীয় হয়ে থাকবে, কারণ একই সঙ্গে তারা বাবা-মা ও দাদা-দাদির বিশেষ দিনের আনন্দে উপভোগ করতে পারবে।  

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ডাবল সেলিব্রেশনের এই অনুষ্ঠানে পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজন ছাড়াও আরো ২০০ থেকে ৩০০ জন অতিথিকে আমন্ত্রণ জানানোর পরিকল্পনা আছে জোলি-পিটের। যাদের মধ্যে রয়েছেন জর্জ ক্লোনি, ম্যাট ডেমন, জনি ড্যেপ, টম ক্রুজের হলিউড সেলিব্রিটিরা।


বাংলাদেশ সময় ১৪১৫, মে ০৩, ২০১২
সম্পাদনা : অনন্যা আশরাফ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।