ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

তেলাওয়াত করে প্রশংসিত ওয়ারফেজের গায়ক পলাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
তেলাওয়াত করে প্রশংসিত ওয়ারফেজের গায়ক পলাশ পলাশ নূর

দেশের জনপ্রিয় ব্যান্ড ‘ওয়ারফেজ’র গায়ক পলাশ নূর। সংগীতের পাশাপাশি ধর্মকর্মের প্রতিও বেশ আগ্রহ তার।

এবার এই গায়কের সুরলিত কণ্ঠে তেলাওয়াত সবাইকে মুগ্ধ করেছে।

গেল রোববার (০২ এপ্রিল) নিজের ফেসবুকে সূরা আর রহমান-এর প্রথম ১৩ আয়াত তেলাওয়াতের একটি ভিডিও আপলোড করেন পলাশ। ভিডিওটি প্রকাশের পর চারদিকে ছড়িয়ে যেতে থাকে পলাশের সমধুর কণ্ঠের তেলাওয়াত।  

অনেকেই তার প্রশংসা করে ভিডিওটি শেয়ার করতে থাকেন। কেউ কেউ করেন প্রশংসামূলক মন্তব্য। এরইমধ্যে ভিডিওটি ১ লাখ ১০ হাজারের বেশিবার দেখা হয়েছে।  

ভিডিওর ক্যাপশনে গায়ক পলাশ লেখেন, মহাপবিত্র আল কুরআনের মহিমান্বিত সূরা আর রহমান-এর প্রথম ১৩ আয়াত তেলাওয়াত করার প্রচেষ্টা করলাম। ভুল হলে ক্ষমা করবেন। আমি সুরের মানুষ, যেকোন সুরই আমায় আকৃষ্ট করে। আমার কাছে যেকোনো কুরআন তেলাওয়াতের সুরই শ্রেষ্ঠ মনে হয়। আহা! 

নিজের মনের কোনে থাকা ইচ্ছে প্রকাশ করে পলাশ লেখেন, আমি যদি ক্বারী হতাম! সারাদিনই কুরআন তেলাওয়াতে মগ্ন থাকতাম! আল্লাহ আমাদের সহায় হউন, আমিন।

এবারই প্রথম নয়, এর আগে আজান দেওয়ার একটি ভিডিও আপলোড করেছিলেন পলাশ। আজান দেওয়ার সেই ভিডিওটি ফেসবুকে প্রকাশ করার পর তা ভাইরাল হয়েছিল।

বলে রাখা প্রয়োজন, ২০০৭ সালে ‘রেডিও অ্যাকটিভ’ ব্যান্ড নিয়ে ডি রকস্টার প্রতিযোগিতার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন পলাশ। ওই প্রতিযোগিতায় সেরা ব্যান্ড হয় ‘পাওয়ারসার্জ’, তবে সেরা ভোকালিস্ট হয়েছিলেন পলাশ।

একটা সময় ‘রেডিও অ্যাকটিভ’ ছেড়ে পলাশ অ্যান্ড ফ্রেন্ডস (পিএনএফ) গড়েন। কিন্তু আবার ফিরে যান ‘রেডিও অ্যাকটিভ’-এ। আর সবশেষ যোগ দেন জনপ্রিয় ব্যান্ড দল ওয়ারফেজ-এ। গানের পাশাপাশি উপস্থাপনা করে আসছেন পলাশ।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।