ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, মে ২, ২০১২
আবারও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আমির

বহুদিন পর আবারও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন বলিউড পারফেক্টশনিস্ট আমির খান। আগামী ৩ মে বৃৃহস্পতিবার ভারতের জুহুতে অবস্থিত হোটেল টিউলিপ স্টারে একটি অ্যাওয়ার্ডের আয়োজন করা হয়েছে।

দীর্ঘদিনের অভিমান ভেঙ্গে আমির খান ‘দাদাসাহেব ফালকি একাডেমি অ্যাওয়ার্ড’-এর অনুষ্ঠানে উপস্থিত হবেন বলে জানা গেছে।

২০১০ সালে ‘জিকিউ ম্যান অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড’-এ উপস্থিত হয়েছিলেন আমির খান। সে অনুষ্ঠানে তিনি জন ট্রাভোল্টের হাত থেকে জিকিউ লেজেন্ড অ্যাওয়ার্ডটি গ্রহন করেন। এরপর আবার টানা বিরতি। বছরের সেরা ছবি দর্শকদের উপহার দিয়েও তার স্বীকৃতি গ্রহণ করতে যাননি কোন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। কিন্তু এবার তিনি ‘দাদাসাহেব ফালকি একাডেমি অ্যাওয়ার্ড’-এর এ আয়োজনে উপস্থিত হবার কথা নিশ্চিত করেছেন।
 
আমির খানের উপস্থিতি নিয়ে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজক অশোক শেখর জানান, এরই মধ্যে আমির খানকে অ্যাওয়ার্ডে অংশ নেয়ার জন্যে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। তিনি লিখিতভাবে অনুষ্ঠানে উপস্থিত হবার বিষয়টি নিশ্চিত করেছেন। মাত্র আধঘন্টার জন্যে অনুষ্ঠানে তিনি উপস্থিত হবেন। তবে সম্মাননার ক্রেস্টটি নিতে এবারও তিনি স্টেজে উঠবেন না।

বলিউড পারফেক্টশনিস্ট আমির খান তার ফিল্ম ক্যারিয়ারে অসামান্য অবদানের পরিপ্রেক্ষিতে এ অ্যাওয়ার্ডের জন্য নির্বাচিত হয়েছেন । আমির খান ছাড়াও এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সম্মানিত করা হবে বলিউডে কিংবদন্তী অভিনেতা হিসেবে অমিতাভ বচ্চন ও বিনোদ খান্নাকে।


বাংলাদেশ সময় ১৬২০, মে ০২, ২০১২
সম্পাদনা: অনন্যা আশরাফ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।