ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কনসার্ট ফর সুন্দরবন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ১, ২০১০
কনসার্ট ফর সুন্দরবন

বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ লীলাভূমি সুন্দরবন। এবার সুন্দরবনের পক্ষে আওয়াজ তুলতে একই মঞ্চে গান গাইলো দেশসেরা ব্যান্ডদলগুলো।



০১ অক্টোবর শুক্রবার বিকাল ৩টায় বনানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই বিশেষ কনসার্টের আয়োজন করে যৌথভাবে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন ও বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশন (বামবা)।
প্রায় ৫ বছর পর একই মঞ্চে হাজির হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় সব ব্যান্ডদল।

পৃথিবীর সেরা সাত নৈসর্গিক স্থান নির্বাচন প্রতিযোগিতায় এগিয়ে আছে বাংলাদেশের সুন্দরবন। সুন্দরবনের পে ভোটদানে তরুণদের উদ্বুদ্ধ করতে এবং জনমতকে আরও শক্তিশালী করার জন্যই এই কনসার্টের আয়োজন করা হয়। কনসার্টে গান পরিবেশন করে এলআরবি, নগরবাউল, মাইলস,ওয়ারফেইজ, ফিডব্যাক, মাকসুদ ও ঢাকা, দলছুট, আর্টসেল, শিরোনামহীন, ট্র্যাপ, নেমেসিস, আর্বোভাইরাস, পাওয়ার সার্জ, মেকানিক্স এবং দৃক। পারফর্ম করার আগে প্রতিটি ব্যান্ড দর্শকদের অনুরোধ জানায়, বিশ্বের সেরা সাত নৈসর্গিক স্থান সুন্দরবোনকে ভোট দেয়ার জন্য।

মঞ্চের নীল আলো-ছায়া আর মাতাল করা সুরে দর্শকরা পুরোপুরিই আচ্ছন্ন । রাত ১০/১১টা বেজে যাবার পরও দর্শকের ভিড় এতটুকুও কমেনি ; বরঞ্চ রাত যতোই গভীর হচ্ছিল দর্শকদের প্রিয় ব্যান্ডের প্রিয় গান শোনার জন্য অনুরোধ বেড়েই চললো ।

অনেকদিন পর দেশের প্রায় সব শীর্ষস্থানীয় ব্যান্ড একসঙ্গে পারফর্ম করায় এই কনসার্টটি ঘিরে তরুণপ্রজন্মের উৎসাহ ছিল লক্ষ করার মতোই। ব্যান্ডের গান এখনো যে আগের মতোই উন্মাদনা তৈরি করতে পারে, এই কনসার্টটি ছিল তারই প্রমাণ।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯১০,  অক্টোবর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।