ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’র মহরত অনুষ্ঠিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’র মহরত অনুষ্ঠিত

ঢাকা: প্রথমবারের মতো বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে হালের ক্রেজ আফরান নিশোর। রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী তমা মির্জাকে৷ 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে হয়ে গেলো এই সিনেমার শুভ মহরত।

মৌসুমী মৌয়ের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রথমে সবাইকে আমন্ত্রণ জানানো হয়। এরপর দেখানো হয় তিনটি ভিডিও চিত্র।  

অনুষ্ঠানে অভিনেতা আফরান নিশো বলেন, সব সময়ই ইচ্ছা ছিল বড়পর্দায় কাজ করবো। জনপ্রিয় ডিরেক্টর শব্দটা রাফী ওউন করে। ওকে আমি এপ্রিশিয়েট করি। তমার সঙ্গে আমার প্রথম কাজ, রাফীর সঙ্গেও প্রথম। চরকি ও আলফা আইয়ের সঙ্গে আগে কাজ হলেও বড় পর্দায় সবার সাথেই প্রথম কাজ। এতগুলো প্রথমে একটু রিস্ক থাকে। যেহেতু সবাই আমরা হার্ড ওয়ার্কিং সবাই ডেডিকেটেড আছে, ভালো কিছু হবে আশা করি। আমাদের ডিওপি এক মাসের বেশি সময় ধরে এটার সঙ্গে কাজ করছে। পুরো টিম কাটছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তমা মির্জা বলেন, রাফীর সঙ্গে জার্নি বলতে খাঁচার ভিতর অচিন পাখি-তে যে পাখিকে বা তমাকে দর্শকরা দেখেছে যার অনেক কৃতিত্ব পেয়েছি তার কৃতিত্বটা অবশ্যই রায়হান রাফীর। তার কাছে আমি সারাজীবন কৃতজ্ঞ থাকবো। তার কাছ থেকে শিখছি আমি। নিশো ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ। এই মানুষটার অনেক বড় ভক্ত আমি। তার ব্যাপারে বলতে অনেক নার্ভাস লাগে। কারণ আমি যতবার তার সঙ্গে বসেছি স্ক্রিপ্ট, লুক নিয়ে তাকে যত কিছুই জিজ্ঞেস করেছি উনি বলতো আর আমি মুগ্ধ হয়ে শুনেছি।  তার কাছ থেকে অনেক কিছু শেখা যায়। ধন্যবাদ আমাকে আপনার বড়পর্দার জার্নির সঙ্গে সঙ্গী করে নেওয়ার জন্য।

সিনেমাটির চিত্রধারণ খুব দ্রুতই শুরু হবে জানিয়ে পরিচালক রায়হান রাফী বলেন, সুড়ঙ্গ আমার অনেক পছন্দের একটা গল্প। অনেকদিন আগে থেকেই এই গল্পটা আমি বানাতে চাই। কিন্তু এই গল্পটা বানানোর জন্য কিছু সীমাবদ্ধতা ছিল। কিছু কিছু গল্প শুধুমাত্র পরিচালক বা অভিনেতা-অভিনেত্রীরা মিলে সম্ভব নয়। স্টং প্রযোজক দরকার হয়। আমি খুব ভাগ্যবান, আমি দুজন প্রডিউসার পেয়েছি। আমার দর্শকদের কাছে অনেক ঋণ হয়ে গেছে। অনেক চেষ্টা করেছি ভালো সিনেমা বানানোর। আমরা খুব শিগগিরই সুড়ঙ্গের শুটিংয়ে যাচ্ছি, টানা শুটিং করে এটা শেষ করবো। আমাদেরকে দোয়া করবেন।
‘সুড়ঙ্গ’ মহরতে আরও উপস্থিত ছিলেন পরিচালক শিহাব শাহীন, তানিম নূর, অভিনেতা মোস্তফা মনোওয়ার, শাহনাজ খুশি, বৃন্দাবন দাস প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এনএটি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।