ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ব্রিটনির সম্পদ বাবার কাছেই থাকছে

তুহিন শুভ্র অধিকারী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ১, ২০১০
ব্রিটনির সম্পদ বাবার কাছেই থাকছে

বিশ্বখ্যাত পপ গায়িকা ব্রিটনি স্পিয়াসের্র ব্যক্তিগত ও অর্থনৈতিক বিষয় নিয়ন্ত্রণের ভার তার বাবার কাছেই থাকছে। লজ এঞ্জেলসের উচ্চ আদালত ২৮ বছর বয়সী এ গায়িকার ব্যক্তিগত ও অর্থনৈতিক বিষয় দেখভালের দায়িত্ব তার পিতার কাছেই বহাল রেখে রুল জারি করেছে।



২০০৮ সালে যখন ব্রিটনি মানসিক অসুস্থতা নিয়ে মনোচিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন তখন প্রথম এ ব্যবস্থা নেওয়া হয়। সে বছর অক্টোবরে বিচারক ব্রিটনির ব্যক্তিগত ও অর্থনৈতিক বিষয় দেখভালের দয়িত্ব অনির্দষ্টকাল পর্যন্ত তার পিতার হাতে থাকার ঘোষণা দেয়। তখন ব্রিটনির ব্যক্তিগত আইনজীবী এ ব্যবস্থা বাতিলের জন্য চেষ্টা করে ব্যর্থ হন।

সম্প্রতি  ব্রিটনি স্পিয়ার্স একান্তে লজ এঞ্জেলসের উচ্চ আদালতের বিচারক রেভারেন্ট গোয়েট্জের সঙ্গে দেখা করেন এবং তারপর পরই গোয়েট্জ আদালতে এ বন্দোবস্ত বহাল রাখার ঘোষণা দেন।

এছাড়া ব্রিটনির বাবা জামিও বিচারকের সঙ্গে দেখা করেন।

আদালতে বিচারক গোয়েট্জ বলেন, ‘আমার সঙ্গে ব্রিটনির চমৎকার আলোচনা হয়েছে’।

তিনি এর বেশি কিছু বলতে রাজি হননি। ব্রিটনিকে এখন অনেকটা সুস্থ মনে হলেও কেউ তাকে প্রভাবিত করতে পারে। আর এ কারণেই এ ধরনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বিচারক জানান।

এ ধরনের সিদ্ধান্তের পিছনে ব্রিটনির অর্থনৈতিক জটিলতার বিষয়টিও কাজ করছে বলে বিচারক উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।