ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সেলফির ভরাডুবি নিয়ে যা বললেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
সেলফির ভরাডুবি নিয়ে যা বললেন অক্ষয়

এক সময় অক্ষয় কুমার মানেই ছিল ব্যবসা সফল সিনেমা। ‘মিস্টার খিলাড়ি’র একশন ও অভিনয় দেখতে হলে ভিড় জমাতেন সিনেপ্রেমীরা।

তবে সম্প্রতি সময়টা ভালো যাচ্ছে না বলিউডের এ মার্শাল আর্ট হিরোর। পর পর ৫টি সিনেমা ফ্লপ হয়েছে তার।  

বিশেষ করে তার নতুন সিনেমা ‘সেলফি’র ওপেনিং নিয়ে চরম হতাশ হওয়ার কথা। রীতিমতো ভরাডুবি। গত ১৪ বছরে সবচেয়ে খারাপ ওপেনিং দিয়ে শুরু ‘সেলফি’র।  

গত ২৪ ফেব্রুয়ারি ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সেলফি’। বার মুক্তির প্রথম দিনে এ সিনেমার আয় মাত্র ২.৫৫ কোটি রুপি! 

 

#Selfiee has a disastrous Day 1… Sends shock waves throughout the industry… One of the lowest starts for a film that has several prominent names attached to it… Fri ₹ 2.55 cr+. #India biz. pic.twitter.com/juk8aCCvZq

— taran adarsh (@taran_adarsh) February 25, 2023

সে হিসেবে অক্ষয়ের ফ্লপ সিনেমার সংখ্যা বাড়লই বটে। ‘সেলফি’ নির্মাণে ১৫০ কোটি রুপি ব্যয় করেছেন এর প্রযোজক সংস্থা। অক্ষয় পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ৩৫ কোটি রুপি।  

এদিকে টানা ৫ সিনেমা ফ্লপের কারণে এ অভিনেতার পারিশ্রমিকেও ধস নেমেছে।

সব মিলিয়ে অক্ষয়কে ঘিরে এখন শুধু হতাশা ঘুরপাক খাচ্ছে। যদিও অক্ষয়ের কথায় সেটি টের পাওয়া গেল না।  

তবে ‘সেলফি’ফ্লপের সব দায়ভার নিজের কাঁধেই নিলেন তিনি। ভারতীয় গণমাধ্যম আজতককে এ অভিনেতা বললেন, ‘দর্শককে দায়ী করবেন না। এটা ১০০ শতাংশ আমার দোষ। আমি ভুল ছবি বেছেছি, এখানে দর্শকদের কোনো দোষ নেই। পরপর সিনেমা ফ্লপ হলে বুঝতে হবে, নতুন করে ভাবার এবং নিজেকে বদলানোর সময় এসেছে। আমার মনে হয়, আমি অভিনয়ের জন্য ভুল সিনেমা বেছে নিয়েছি। এখন দর্শক বদলেছে, তারা নতুন কিছু দেখতে চায়। তাই দর্শকের চাহিদা পূরণ করতে নিজেকে ভেঙে নতুন করে শুরু করতে হবে। এটা একটা বড় অ্যালার্ম। ’

অক্ষয় যে এমনটি বলবেন, তা হয়তো অনেকেই আগেই আঁচ করে রেখেছিলেন। কারণ, টানা ফ্লপের মুখে এবারই প্রথম পড়েননি অক্ষয়।  

শুরুর দিকে অক্ষয়ের টানা ১৬টি সিনেমা ফ্লপ হয়েছিল। আরেকবার পরপর ৮টি সিনেমা দর্শকপ্রিয়তা পায়নি। আর নিজেকে গুটিয়ে না নিয়ে প্রতিবারই বীরদর্পে ফিরে এসেছেন অক্ষয়।

বলিউডের রাওডি রাঠোর গোঁফে তা দিয়েই বলছেন, আমি ফুরিয়ে যাইনি।  

বাংলাদেশ সময়: ০৮৩৭, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।