ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৬ বছরের ছোট প্রেমিকের সঙ্গে অভিনেত্রীর বাগদান, সাক্ষী ছেলে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
৬ বছরের ছোট প্রেমিকের সঙ্গে অভিনেত্রীর বাগদান, সাক্ষী ছেলে!

ঢাকা: ছেলেকে সাক্ষী রেখে বাগদান সারলেন টলিউডের অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। নির্মাতা রাতুল মুখার্জির সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর কয়েকদিন আগে আংটি বদল করেন তিনি।

বয়সে এ অভিনেত্রীর চেয়ে ছয় বছরের ছোট নির্মাতা রাতুল।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, পুত্র রিয়ান ও প্রেমিক রাতুলের সঙ্গে উত্তরবঙ্গে ঘুরতে গিয়ে একটি গির্জায় আংটি বদল করেন রূপাঞ্জনা। তারই কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সেখানে দারুণ উচ্ছ্বসিত দেখাচ্ছে রাতুল-রূপাঞ্জনাকে। একটি ছবিতে পুত্র রিয়ান ও হবু বর রাতুলের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন এই অভিনেত্রী।

ছবির ক্যাপশনে রূপাঞ্জনা লেখেন, সত্যিকারের ভালোবাসার গল্প কখনো শেষ হয় না। একসঙ্গে আমাদের নতুন যাত্রা শুরু। আংটি বদল। এনগেজড।

২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। দুজনের ঘর আলো করে জন্ম নেয় পুত্র রিয়ান। তবে দীর্ঘস্থায়ী হয়নি সেই সম্পর্ক। ২০১৮ সালে ডিভোর্সের পথে হাঁটেন অভিনেত্রী। দাম্পত্য জীবনে সুখী ছিলেন না, এজন্য বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

প্রথম সংসার ভাঙার পর ছেলে রিয়ানকে নিজের কাছেই রাখেন রূপাঞ্জনা।  

এদিকে, নির্মাতা রাতুল মুখার্জির সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন রূপাঞ্জনা মিত্র। রাতুল বয়সে অভিনেত্রীর চেয়ে ছোট হওয়ায়, এ নিয়ে অনেক সমালোচনা চলছে। যদিও দুই তারকা এসবে পাত্তা দেন না মোটেও।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এনএটি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।