ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসছে ‘রেহানা মরিয়ম নূর’র নির্মাতার নতুন সিনেমা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
আসছে ‘রেহানা মরিয়ম নূর’র নির্মাতার নতুন সিনেমা!

‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা নির্মাণ করে আলোচনায় আসেন নির্মাতা আব্দুল্লাহ মোহাম্মদ সাদ। সিনেমাটির জন্য দেশ-বিদেশ থেকে প্রশংসা পান তিনি।

এবার নিজের নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন এই নির্মাতা।

এ বিষয়ে জানা যায়, সিনেমার নাম এখনও চূড়ান্ত হয়নি। চলছে গল্প নির্মাণের কাজ। এরপর অভিনয়শিল্পী নির্বাচন করে শুরু হবে শুটিং। আপাতত চট্টগ্রামে চলছে চিত্রনাট্য গবেষণা।  

বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন সাদের তারই এক সহকর্মী। নাম প্রকাশে অনিচ্ছুক সেই সহকর্মী বলেন, সাদ ‘লাইভ ফ্রম ঢাকা’ ও ‘রেহানা মরিয়ম নূর’র মোতা সিনেমা উপহার দিয়েছেন। আশা করা যায়, এবারো একটি দর্শকনন্দিত সিনেমা উপহার দিতে যাচ্ছেন। তবে কবে নাগাদ শুটিং শুরু হবে সেটি এখনই বলা যাচ্ছে না।

৭৪তম কান চলচ্চিত্র উৎসব আসরের আঁ সেরতাঁ র‍্যগার বিভাগে নির্বাচিত হয় সাদের ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো কানে বাংলাদেশের কোনো সিনেমা অফিশিয়ালি, যা ছিল বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য ঐতিহাসিক একটি অর্জন।  

এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এছাড়া আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আফিয়া জাহিন জাইমা, কাজী সামি হাসান, আফিয়া তাবাসসুম বর্ণ, জোপারি লু, ইয়াছির আল হকসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।