ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

বিনোদন

এ সপ্তাহের ছবি ‘এক মন এক প্রাণ’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১২
এ সপ্তাহের ছবি ‘এক মন এক প্রাণ’

আগামী ২০ এপ্রিল শুক্রবার মুক্তি পাচ্ছে সোহানুর রহমান সোহান পরিচালিত ছবি ‘এক মন এক প্রাণ’। এতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, আলী রাজ, মিশা সওদাগর, তমা মির্জা প্রমুখ।



পরিচালক সোহানুর রহমান সোহান জানান, এটি একটি রোমান্টিক অ্যাকশনধারার ছবি। তিনি বলেন, এই সময়ের উপযোগী করে ছবিটি নির্মাণ করা হয়েছে। ত্রিভুজ প্রেমের গল্পের পাশাপাশি এতে বেশ কিছু অ্যাকশন রাখা হয়েছে। সবশ্রেণীর দর্শকদের ভালো লাগার মতো কিছু উপাদান এ ছবিতে আছে। আশা করছি চলচ্চিত্রের মন্দা বাজারেও ‘এক মন এক প্রাণ’ সফল হবে।

‘এক মন এক প্রাণ’ ছবির কাহিনীতে দেখা যাবে, এক দরিদ্র রিকশাওয়ালার ছেলে শাকিব খান । তার বাবা তাকে অনেক কষ্ট করে পড়ালেখা করান। একপর্যায়ে শাকিবের সাথে পরিচয় ও প্রেম হয় অপু বিশ্বাসের। তখনই দৃশ্যপটে আসে তমা মির্জা। শাকিবকে ঘিরে অপু আর তমাকে নিয়ে একটা ত্রিভুজ প্রেমের আবহ সৃষ্টি হয়। এরই মধ্যে শাকিব ঝামেলায় জড়িয়ে পড়েন মন্দলোক মিশা সওদাগরের সাথে। তবে সবশেষে প্রেমের জয় হয়। সত্যের জয় হয়।

ছবিতে নিজের অভিনয় প্রসঙ্গে শাকিব বলেন, প্রতিনিয়ত নিজের সাথে নিজের লড়াই চালিয়ে যাচ্ছি। একই রকম চরিত্রে অভিনয় করতে আমার নিজেরই ভালো লাগে না। দর্শকরাও বার বার আমাকে একধরণের চরিত্রে দেখতে দেখতে নিশ্চয়ই ক্লান্ত হয়ে যাচ্ছেন। তবে ‘এক মন এক প্রাণ’ ছবিতে চমক হিসেবে আমাকে একেবারেই ভিন্ন রূপে দেখা যাবে। আশা করছি, দর্শকরা ছবিটি উপভোগ করবেন।

বাংলাদেশ সময় ১৮৩৫, এপ্রিল ১৮, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa