ঢাকা, সোমবার, ১২ চৈত্র ১৪২৯, ২৭ মার্চ ২০২৩, ০৪ রমজান ১৪৪৪

বিনোদন

মুক্তির অপেক্ষায় অপু, শুটিংয়ের খবর নেই শাকিবের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
মুক্তির অপেক্ষায় অপু, শুটিংয়ের খবর নেই শাকিবের! অপু বিশ্বাস ও শাকিব খান

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। রুপালি পর্দার এই জুটি বাস্তবেও জুটি বেঁধেছিলেন।

চুটিয়ে সংসার করেছেন বেশ কয়েক বছর। তাদের ঘরে রয়েছে এক পুত্র সন্তান। তবে এখন দুজনের পথ দুদিকে।

প্রেম, বিয়ে ও সন্তানের পর তাদের সংসারও ভেঙে গেছে। তারপরও এই জুটিকে নিয়ে আলোচনার কমতি নেই। মাঝেমাঝেই বিভিন্ন খবরের শিরোনামে উঠে আসে তাদের নাম।

এবার শাকিবকে পেছনে ফেলে এগিয়ে গেলেন অপু বিশ্বাস। একই সময়ে সরকারি অনুদান পেয়ে অপু বিশ্বাস তার সিনেমার কাজ শেষ করলেও শাকিব খানের সিনেমার ক্যামেরা ওপেন করতেই পারেননি।

২০২১-২২ অর্থবছরে ‘মায়া’ সিনেমার জন্য ৬৫ লাখ সরকারি অনুদান পায় শাকিব। একই অর্থ বছরে তার প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসও ‘লাল শাড়ি’ সিনেমার জন্য একই পরিমানের অর্থ পান। বন্ধন বিশ্বাস পরিচালিত অপু বিশ্বাসের এই সিনেমাটি মুক্তির জন্য ইতোমধ্যেই প্রস্তুত। আসছে রোজার ঈদেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

যদিও অনুদানের চেক হাতে পাওয়ার ৯ মাসের মধ্যে তথ্য মন্ত্রণালয়ে সিনেমা জমা দেওয়ার নিয়ম। ২০২২ সালের ২১ আগস্ট তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে গিয়ে সেই চেক গ্রহণ করেন শাকিব খান। কিন্তু এরপর প্রায় ছয় মাস পেরিয়ে গেলেও শাকিব খানের সিনেমাটি শুটিং ফ্লোরেই গড়ায়নি। কবে নাগাত শুটিং শুরু হবে সে সম্পর্কিত কোনো খবরও পাওয়া যায়নি।  

এর আগে ২০২২ সালের জুনে ঘোষিত ২০২১-২২ অর্থবছরে ১৯টি পূর্ণদৈর্ঘ্য সিনেমা অনুদান পায়। এরমধ্যে অপু বিশ্বাস প্রযোজিত ও বন্ধন বিশ্বাসের ‘লাল শাড়ি’ ছাড়া হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’, ছটকু আহমেদের ‘আহারে জীবন’ এবং খ ম খুরশীদের ‘জয় বাংলার ধ্বনি’ সিনেমার শুটিং শুরু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa