ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমিক টানা ১৪ মাস অত্যাচার করে, অভিযোগ অভিনেত্রীর 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
প্রেমিক টানা ১৪ মাস অত্যাচার করে, অভিযোগ অভিনেত্রীর  ফ্লোরা সাইনি

তেলেগু অভিনেত্রী ফ্লোরা সাইনি। তবে কন্নড়, তামিল ও হিন্দি ভাষার বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

এই অভিনেত্রী সম্প্রতি অনেকের মতোই তার টক্সিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন।

এক বিখ্যাত প্রযোজকের সঙ্গে বেশ কিছুদিন সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু সেটা যে কতটা ভয়ানক সেই বিষয়টি জানিয়েছেন ফ্লোরা। অভিনেত্রীর অভিযোগ, তাকে নাকি মারধর করা হতো, গোপনাঙ্গে বা মুখে ঘুষি মারা হতো।

অভিনেত্রীর কথায় তার প্রাক্তন প্রেমিক গৌরাঙ্গ দোশী মানসিক এবং শারীরিক ভাবে টানা ১৪ মাস অত্যাচার করেছিলেন। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে তিনি তার ব্যক্তিগত জীবনের এই ভয়ঙ্কর অধ্যায় সবার সামনে আনলেন।

ফ্লোরা জানান তার যখন মাত্র ২০ বছর বয়স ছিল তখন তিনি এই সম্পর্কে জড়ান। সেই সম্পর্কের ভয়ঙ্কর ঘটনা নিজের সামাজিকমাধ্যম আইডিতে পোস্ট করেন অভিনেত্রী। আর তাতেই রীতিমত হইচই পড়ে যায়।  

ফ্লোরা জানান, তিনি তার বাবা মায়ের কাছে ফিরে যান। বহু সময় লেগেছিল তার এই ট্রমা থেকে বেরিয়ে আসতে।

অভিনেত্রীর কথায়, ধীরে ধীরে আমি আবার জীবনের ছন্দে ফিরে আসতে থাকি। আমি যেটা সব থেকে ভালোবাসি সেই অভিনয়ের কাছে ফিরে আসি। আজ আমি খুশি। আমি নতুন করে ভালোবাসা খুঁজে পেয়েছি।

ভিডিও পোস্ট করে অভিনেত্রী লেখেন, জীবনে কেবল সামনের দিকে এগিয়ে যাওয়া যায়। আর জীবনের সেরা কিছু আশীর্বাদ সব থেকে বড় কিছু শিক্ষার সঙ্গেই আসে। জীবনের ম্যাজিকের ওপর থেকে আস্থা হারাবেন না। আমি রূপকথায় বিশ্বাসী।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।