ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নারীদের ফিলিংস-ইমোশন বুঝতে হবে: মেহজাবিন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
নারীদের ফিলিংস-ইমোশন বুঝতে হবে: মেহজাবিন  মেহজাবিন চৌধুরী

অভিনয় ক্যারিয়ারে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন দেশীয় নাটকের অঘোষিত রাণী মেহজাবিন চৌধুরী। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে।

সময়ের সঙ্গে নিজেকে ভেঙে-গড়ে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবে জাহির করেছেন তিনি।

দর্শকরা তাকে নাটকের রাণী মনে করলেও এমন সম্বোধনে ক্ষেত্রে একটি লজ্জাবোধ করেন মেহজাবিন। তার বিনয়ী উত্তর এমন- এটা দর্শকদের ভালোবাসা। ভক্তরা বড় মনের, তাই বলেন।  

মাঝে বেশ কিছু নারী প্রধান চরিত্রে কাজ করতে দেখা গেছে মেহজাবিনকে। এরমধ্যে আলোচিত হয়েছে ‘সাবরিনা’র মতো সিরিজ কিংবা ‘অ্যাম্বুলেন্স গার্ল’র মতো নাটক।  

নারী কেন্দ্রীক চরিত্র নিয়ে অভিনেত্রীর ভাষ্য, নারী প্রধান গল্পের কাজ দেখতে হবে, বুঝতে হবে নারীদের ফিলিংসগুলো। নারীদের ইমোশন বুঝে ওঠা অনেক গুরুত্বপূর্ণ। কারণ, ইন্ড্রাস্টিতে অনেকটাই এতোদিন নারী ডমিনেটেড, আমার মনে হয় সেই পরিবর্তনটা আমাদের মাঝে আসছে।  

উদাহারণ দিয়ে তিনি বলেন, কিছুদিন আগে ‘গুটি’ প্রকাশ হয়েছে, খবুই সুন্দর কাজ। সাবরিনা’ বের হয়েছিল, নারী ঘরনার একটা গল্প। আশা করছি, সব প্ল্যাটফর্মগুলো নারী প্রধান চরিত্র নিয়ে ভাববে। সেগুলো প্রযোজনা করার সাহসটুকু দেখাবে।  

ছোট পর্দায় তুমুল জনপ্রিয়তা থাকলেও বড় পর্দায় দেখা যায়নি মেহজাবিনকে। কবে দেখা যাবে তাকে সিনেমায়? এমন প্রশ্নে এই অভিনেত্রী বলেন, কথা চলছে, ইনশাআল্লাহ শিগগিরই জানাব। তবে আমি আসলে আগে কাজ করতে চাই, তারপর সেটা নিয়ে কথা বলব। আমি চাই আমার কাজটা সরাসরি পর্দায় মানুষ দেখুক। ইনশাআল্লাহ কাজ করবো, কাজের সেই চেষ্টাটা আছে। সেই সময়টা আমাকে দেন।  

সোমবার (৩০ জানুয়ারি) ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পেয়েছে মেহজাবিন অভিনীত ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’। ভিকি জাহেদ পরিচালিত সিরিজটিতে আরো অভিনয় করেছেন শ্যামল মওলা, আজিজুল হাকিম, বিজয়ী বরকউল্লাহ, আব্দূন নূর সজলসহ অনেকে।

ওয়েব সিরিজটি মুক্তির আগে রোববার (২৯ জানুয়ারি) রাতে রাজধানীর এসকেএস টাওয়ারে প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়। সেখানে হাজির হয়ে এসব কথা বলেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।