ঢাকা, বৃহস্পতিবার, ৯ চৈত্র ১৪২৯, ২৩ মার্চ ২০২৩, ০১ রমজান ১৪৪৪

বিনোদন

উলানিয়া দ্বীপে শুটিং করতে গিয়ে অসুস্থ ববি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
উলানিয়া দ্বীপে শুটিং করতে গিয়ে অসুস্থ ববি ইয়ামিন হক ববি

শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন ঢাকাই সিনেমার নায়িকা ইয়ামিন হক ববি। এ কারণে বাধ্য হয়ে শুটিংয়ের মাঝপথে ঢাকায় ফিরতে হয়েছে তাকে।

চিকিৎসকের পরামর্শে এখন পুরোপুরি বিশ্রামে আছেন তিনি।

জানা গেছে, ১৬ জানুয়ারি বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে ‘মেঘনা কন্যা’ সিনেমার শুটিং করতে যান ববি। শুটিংয়ের মধ্যেই বুকে ব্যথা, কাশি, মাথাব্যথা হয় তার। পরে সেখান থেকে বরিশাল শহরে এসে চিকিৎসকের পরামর্শ নিয়ে ঢাকায় ফেরেন।

এ বিষয়ে আরো জানা গেছে, ২১ জানুয়ারি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করার পর জানতে পারেন নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। এরপর থেকেই বিশ্রামে আছেন এই অভিনেত্রী। মাঝে মাঝে নেবুলাইজার ব্যবহার করতে হচ্ছে। চিকিৎসক অন্তত ১০ দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন তাকে।

‘মেঘনা কন্যা‘ নামের সিনেমাটি নির্মাণ করছেন ফুয়াদ চৌধুরী। এর চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফাহমিদুর রহমান এবং আহমেদ খান হীরক। গ্রাম শহরের দুই নারীর শেকল ভাঙার গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমাটি।  

আনোয়ার আজাদ ফিল্ম‘স ও এস জে মোশনস পিকচার্স প্রযোজিত চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন ববি ছাড়াও আরো অভিনয় করবেন সাজ্জাদ হোসোইন, নওশাবা, মোহাম্মদ বারী, মিলি বাশার, ফজলুর রহমান বাবু, জয়শ্রী কর জয়া, শতাব্দী ওয়াদুদ, সানজিদা মিলা, উপমাসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৬৪২ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa