ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

অস্কারে মনোনয়ন পেয়েছে ‘আর আর আর’র গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
অস্কারে মনোনয়ন পেয়েছে ‘আর আর আর’র গান রাম চরণ-জুনিয়র এনটিআর

অস্কারের ৯৫তম আসরের মূল পর্বে মনোনয়ন পেল ‘আর আর আর’ সিনেমার ‘নাটু নাটু’ গান। মঙ্গলবার (২৪ জানুয়ারি) প্রকাশিত তালিকায় ‘নাটু নাটু’ গানটি ‘সেরা মৌলিক গান’র দৌড়ে সেরা পাঁচে জায়গা করে নিয়েছে।

এই নমিনেশন পাওয়ার পর ‘আর আর আর’ টিম সিনেমাটির অফিসিয়্যাল টুইটার হ্যান্ডেল থেকে লিখেছে, ‘আমরা ইতিহাস গড়েছি। অত্যন্ত গর্বের সঙ্গে জানাচ্ছি ৯৫তম অস্কারের আসরে নাটু-নাটু গানটি সেরা মৌলিক গানের পুরস্কারের জন্য মনোনীত হয়েছে। ’

আগামী ১২ই মার্চ ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে বসবে এবারের অস্কারের আসর। জয় পেতে ‘নাটু নাটু’কে হারাতে হবে ‘অ্যাপ্লস’, ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘লিফট মি আপ’, ‘দিস ইজ লাইফ’র মতো জনপ্রিয় চারটি গানকে।

দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হচ্ছে ‘আর আর আর’ সিনেমায়।  ২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পায় এস এস রাজামৌলি পরিচালিত সিনেমাটি। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রামচরণ ও জুনিয়র এনটিআর।  

‘নাটু নাটু’ গানেও নাচতে দেখা এই দুই তারকাকে। এম এম কিরাবাণীর সুর করা গানটি গেয়েছেন কালা ভৈরব ও রাহুল সিপলিগঞ্জ। এর কথা লিখেছেন চন্দ্র বোস।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa