ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

‘বীরকন্যা প্রীতিলতা’র প্রচারে ব্যস্ত তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
‘বীরকন্যা প্রীতিলতা’র প্রচারে ব্যস্ত তিশা বীরকন্যা প্রীতিলতা

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা আসন্ন সিনেমা ‘বীরকন্যা প্রীতিলতা’। সিনেমাটি শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

তারই প্রচারণায় ব্যস্ত ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাজধানীর বনানীতে অবস্থিত ইউনিভার্সিটি অফ স্কলার্সে নুসরাত ইমরোজ তিশাসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা হাজির হয়েছিলেন।

প্রিয় অভিনেত্রীকে এ সময় কাছে পেয়ে শিক্ষার্থীদের উচ্ছ্বাসপূর্ণ আয়োজনে তিশাকে ঘিরে চলে সেলফি তোলার উম্মাদনা। এরপর সিনেমাটির নানা বিষয় শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন এই অভিনেত্রী। একইসঙ্গে সিনেমাটি দেখার আহ্বান জানান তিনি।

ব্রিটিশবিরোধী আন্দোলনের বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের ওপর কথা সাহিত্যিক সেলিনা হোসেনের উপন্যাস ‘ভালোবাসা প্রীতিলতা’। এই উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘বীরকন্যা প্রীতিলতা’।

প্রীতিলতা ওয়াদ্দেদারের স্মৃতিবিজরিত চট্টগ্রামের ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে শুরু হবে সিনেমাটির প্রচার কার্যক্রম শুরু হয়েছিল গেল বছরের নভেম্বরে। এরপর ইডেন মহিলা কলেজও প্রচারণা চালায় সিনেমাটির কলাকুশলীরা।

২০২২ সালের ২৫ নভেম্বর মুক্তির তারিখ নির্ধারণ করা হলেও শেষ মুহূর্তে কিছু কারিগরি সংকট দেখা দেওয়ায় সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়ে যায়। অবশেষে ৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে।  

২০১৯-২০২০ অর্থবছরের অনুদানে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি নির্মাণ করেছেন প্রদীপ ঘোষ। প্রীতিলতা চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। তার বিপরীতে বিপ্লবী রামকৃষ্ণের চরিত্রে দেখা যাবে মনোজ প্রামাণিককে।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa