ঢাকা, মঙ্গলবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

বিনোদন

‘প্রেমকাব্য’-এ মৌ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
‘প্রেমকাব্য’-এ মৌ মৌ খান

ঢাকাই সিনেমার এই সময়ের চিত্রনায়িকা মৌ খান। ফুটবল বিশ্বকাপের সময়ে শরীরে আর্জেন্টিনার পতাকা জড়িয়ে ফটোশুট করে আলোচনায় এসেছিলেন তিনি।

এবার নতুন সিনেমায় যুক্ত হলেন মৌ।

জানা গেছে, সিনেমার নাম ‘প্রেমকাব্য’। এটি নির্মাণ করবেন রাজু আহমেদ। এতে তার বিপরীতে অভিনয় করবেন সাইমন। ইতোমধ্যেই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।  

এ প্রসঙ্গে মৌ বলেন, সিনেমাটিতে আমাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। চরিত্রে চমক আছে। একটি বাংলাদেশের আরেকটি লন্ডনের পাট। এর আগে কখনো দ্বৈত চরিত্রে অভিনয় করিনি। চ্যালেঞ্জিং দুটি চরিত্রে আমাকে দেখা যাবে। গল্প ও চরিত্রে অনেক ভিন্নতা আছে। সিনেমাটি নিয়ে আমি আশাবাদী।

নির্মাতা জানান, আসছে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে নেত্রকোনায় সিনেমাটির প্রথম ধাপের দৃশ্য ধারণ শুরু হবে। এরপর বিরতি নিয়ে এপ্রিলে দ্বিতীয় ধাপের কিছু দৃশ্য ও তিনটি গানের শুটিং লন্ডনসহ ইউরোপের চারটি দেশে হবে।  

তিনি আরো জানান, দেশে ফিরে বাকি অংশের কাজ শেষ হবে। একটানা কাজ শেষ করে চলতি বছরই সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে তার।  

এদিকে, সবশেষ মৌ খানকে ‘বাহাদুরী’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে দেখা গেছে। এতে তার বিপরীতে রয়েছেন জায়েদ খান। এছাড়াও তার অভিনীত সাতটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।