ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

বলিউডে অভিষেক হচ্ছে রাবিনার মেয়ের 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
বলিউডে অভিষেক হচ্ছে রাবিনার মেয়ের 

বলিউডে অভিষেক হতে চলেছে আরও এক স্টার কিডের। তার নাম রাশা টেন্ডন।

নাম শুনেই বোঝা যাচ্ছে এক সময়ের সাড়া জাগানো বলি অভিনেত্রী রাবিনা টেন্ডনের কেউ।  

জ্বি, রাবিনা টেন্ডনের মেয়ে এই সুদর্শিনী রাশা। অভিনেত্রীর খাতায় নাম লেখাতে চলেছেন তিনি।  

ভারতীয় গণমাধ্যমের হিন্দুস্তান টাইমসের খবর, খুব শিগগির তিনি রূপালি পর্দায় দেখা যাবে তাকে।  

জানা গেছে, অভিষেক কাপুর তার আগামী সিনেমার জন্য রাশাকে সাইন করিয়েছেন। তবে সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও রাশার চরিত্র কী হবে সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি। এটুকু জানা যাচ্ছে, সিনেমায় রাশা কাজ করবেন সিংঘাম তারকা অজয় দেবগনের ভাইয়ের ছেলে অমন দেবগনের বিপরীতে। অজয়ও থাকছেন এ সিনেমায়। এতে অজয় ব্যতিক্রমী এক চরিত্রে অভিনয় করছেন, যে চরিত্রে এ জনপ্রিয় অভিনেতাকে আগে কখনও দেখা যায়নি। চলতি বছরের গ্রীষ্মকালে সিনেমার শুটিং শুরু হবে।  

 

केदारनाथ डायरेक्टर अभिषेक कपूर की फ़िल्म से अपना बॉलीवुड डेब्यू करेंग़ी रवीना टंडन की बेटी राशा और अजय देवगन के भतीजे अमन देवगन#RaveenaTandon #Rasha #AjayDevgn #AamanDevgan #AbhishekKapoor
LINK: https://t.co/zZvT4psWAH pic.twitter.com/k5hHrmNMjk

— BollyHungama (@Bollyhungama) January 20, 2023

এসব খবরে ইতোমধ্যে হইচই পড়ে গেছে বলিউড সিনেপ্রেমীদের মাঝে। অমনকে নিয়ে ইতিমধ্যেই বলিমহলে জোর চর্চা শুরু হয়ে গেছে। এখন সব নজর পড়েছে রাশার দিকে। অভিনয়ে মায়ের মতোই দক্ষতা দেখাতে পারবেন কি না রাশা, তা দেখতে উচাটন সবাই।  

তবে নির্মাতা অভিষেক কাপুরের ছোঁয়ায় নতুন ট্যালেন্ট যে বড় তারকা হয়ে ওঠেন, তার উদাহরণ অনেক। গত ১৫ বছর ধরে ভারতীয় সিনেমায় এমন কারিশমা দেখিয়ে আসছেন অভিষেক। তার হাত ধরেই বলিউডে সাড়া ফেলেছেন সুশান্ত সিং রাজপুত (প্রয়াত), ফারহান আখতার, রাজকুমার রাও, সারা আলি খান প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১১২৫, জানুয়ারি ২১, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।