ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ময়মনসিংহ গীতিকা অবলম্বনে আসছে ‘কাজল রেখা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
ময়মনসিংহ গীতিকা অবলম্বনে আসছে ‘কাজল রেখা’

ময়মনসিংহ গীতিকা অবলম্বনে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘কাজল রেখা’। অমিতাভ ভট্টাচার্য-এর নাট্যরূপে এ নাটকটি পরিচালনা করছেন ভিন্নধর্মী নাট্য নির্মাতা এস এম সালাহ উদ্দিন।

শনিবার (৭ জানুয়ারি) থেকে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, বাংলার লোক সংস্কৃতি বিশ্বের কাছে তুলে ধরতেই আমাদের এ প্রয়াস। আমরা চেষ্টা করছি সবাই মিলে ভালো একটি কাজ করার জন্য। আমাদের দেশের দর্শকদের ভালো একটি গল্প উপহার দেওয়ার জন্য। এ কাজের মাধ্যমে একদিন হয়তো সিন্দাবাদ বা আলাদীনের মতো কাজল রেখার নামও দর্শকের মনে স্থান করে নেবে। দর্শকদের ভিন্ন আমেজ দেবে ভিএফএক্স নির্ভর কাজল রেখা।  

এতে অভিনয় করেছেন- আরমান পারভেজ মুরাদ, সুষমা সরকার, মুনিরা ইউসুফ মেমি, সৈয়দ শুভ্র, অবিদ রেহান, টুটুল চৌধুরী, ফারজানা ছবি, গোলাম ফরিদা ছন্দা, ফারজানা চুমকি, শুভেচ্ছা রহমান, সুবর্ণা মজুমদার, মোমেনা চৌধুরী, ঝুনা চৌধুরী, শাখাওয়াত শিমুল, এন কে মাসুক, দোয়েল, কোহিনুর আলম, শুভাশিস দত্ত তন্ময়, আইরিন জাহান বিন্দু, লাবন্য লিজা,সানজিদা মিলা, ফিরোজ আল মামুন,পলাশ লোহ, শেখ সাকি, রিয়া বর্মন, মার্জান সুমি, সূচনা তিসা, পরশ লোদী, দেবাশিস, তানিসা ইসলাম সানা, ফারজানা উর্মী এবং একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ।  

নাটকে কাজল রেখা নাম ভূমিকায় অভিনয় করেছেন নাইরুজ সিফাত, সুঁচ রাজার চরিত্রে ইমতু রাতিশ ও কাকন দাসী রূপে অভিনয় করেছেন সৈয়দা শিলা।

নাটকটির লাইন প্রডিউসার জাহিদুল ইসলাম জাহিদ। ব্ল্যাক অ্যান্ড হোয়াইট প্রোডাকশনের ব্যানারে ভিএফএক্স ও গ্রাফিক্সের ওপর ভিত্তি করে নির্মিত নাটকটি প্রযোজনা করছেন কাজী রিটন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।