ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

মেট্রোরেল নিয়ে মমতাজের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
মেট্রোরেল নিয়ে মমতাজের গান মমতাজ বেগম

অবশেষে বহুল কাঙ্ক্ষিত স্বপ্নের মেট্রোরেলের উদ্বোধন হলো বুধবার (২৮ ডিসেম্বর)। এদিন বেলা ১১টার দিকে রাজধানীর দিয়াবাড়ী থেকে মেট্রোরেলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে স্বপ্নের এই মেট্রোরেল নিয়ে একটি গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম। মেট্রোরেলের উদ্বোধনী অনুষ্ঠান ঘিরেই করা হয়েছে গানটি।

‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় স্বপ্নের মেট্রোরেলের শুভযাত্রা, শেখ হাসিনার সফলতায় বাংলাদেশে আজ অনন্য উচ্চতা’, এমন কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর দাশ। কিছুদিন আগেই রেকর্ডিং সম্পন্ন হয়েছে গানটির।

গানটি প্রসঙ্গে মমতাজ বলেন, বাংলাদেশের বুকে মেট্রোরেল চলবে, এটা ভেবেই দারুণ আনন্দ লাগছে। নতুন এক অধ্যায়ে প্রবেশ করছি আমরা। আর এই স্বপ্নের মেট্রোরেল নিয়ে থিম সংয়ে কণ্ঠ দেয়ার মাধ্যমে ইতিহাসের অংশ হতে পেরেছি।

এই গায়িকা আরো বলেন, গানটিতে মেট্রোরেল ও উন্নয়নের জয়গান তুলে ধরা হয়েছে। আমরা বিশ্বাস, শ্রোতাদের কাছে ভালো লাগবে গানটি।

প্রসঙ্গত, এটুআই-এর হিউম্যান ডেভেলপমেন্ট মিডিয়ার কারিগরি সহযোগিতায় নির্মাণ করা হয়েছে গানটি।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।