ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাবনূরের বায়োপিক নির্মাণ করবেন মানিক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
শাবনূরের বায়োপিক নির্মাণ করবেন মানিক! মোস্তাফিজুর রহমান মানিক-শাবনূর

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী শাবনূরের বায়োপিক নির্মাণের ঘোষণা করতে চান নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। শনিবার (১৭ ডিসেম্বর) ছিল শাবনূরের জন্মদিন।

এদিনেই এমন ইচ্ছে কথা প্রকাশ করেন এই নির্মাতা।

২০০৫ সালে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘দুই নয়নের আলো’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন শাবনূর।

তার জন্মদিনে মানিক বললেন, আমার অনেক দিনের ইচ্ছা তার বায়োগ্রাফি নির্মাণ করার। এটা একদিকে যেমন তাকে সম্মান জানানো হবে, অন্যদিকে বর্তমান প্রজন্মের তরুণ-তরুণীরাও অনেক তথ্য জানতে পারবে।

এই নির্মাতা আরো বলেন, এ বিষয়ে শাবনূরের সঙ্গে কথা বলেছি। তিনি অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে আমার সঙ্গে এ বিষয়ে আলোচনা করবেন বলে জানিয়েছেন। আশা করছি খুব শিগগিরই কাজটা শুরু করতে পারব।

শাবনূরের ক্যারিয়ারের শেষ দিকের অনেক সিনেমার নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এই নির্মাতার ‘দুই নয়নের আলো’ ছাড়াও শাবনূর অভিনীত ‘মা আমার চোখের মণি’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’সহ বেশ কয়েকটি সিনেমা প্রশংসিতও হয়েছে।

এদিকে, শাবনূর এখন অস্ট্রেলিয়ার বসবাস করেন। দেশটির নিউ সাউথ ওয়েলস অঙ্গরাজ্যের রাজধানী সিডনি শহরে সন্তানকে নিয়ে তার বাস। এ কারণে দীর্ঘদিন ধরেই পর্দায় অনুপস্থিত তিনি।

সবশেষ ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে শাবনূরকে। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি জনপ্রিয় এ নায়িকাকে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।