ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দীঘিকে টিকটক না করে অভিনয়ে মনোযোগ দিতে বললেন রাফি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
দীঘিকে টিকটক না করে অভিনয়ে মনোযোগ দিতে বললেন রাফি রায়হান রাফি-প্রার্থনা ফারদিন দীঘি

টিকটক বন্ধ করতে হবে, অভিনয়ে মনোযোগী হতে হবে- চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘিকে এমন পরামর্শ দিলেন নির্মাতা রায়হান রাফি। সম্প্রতি দীঘি অভিযোগ করেছেন, রায়হান রাফি তাকে একটি সিনেমায় নির্বাচিত করেও পরে বাদ দিয়েছেন।

তবে দীঘির এই অভিযোগ সরাসরি নাকচ করেছেন নির্মাতা রায়হান রাফি বলেন, দীঘি নিজেই আমার সঙ্গে কথা বলে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছে। এ নিয়ে আমার সঙ্গে কথা বলেছে, আমার অফিসে এসেছে। এর মানে এই নয় যে তাকে চূড়ান্ত করা হয়েছে।

রায়হান রাফি বলেন, একটি চরিত্রের জন্য একাধিকজনের সঙ্গে কথা হতে পারে, চূড়ান্ত একজন হবে এবং তার সঙ্গে লিখিত চুক্তি হবে। দীঘির সঙ্গে তো আমার কোনো লিখিত চুক্তি হয়নি। সে কাজ করতে চেয়েছে, অফিসে নিজের ইচ্ছাতেই এসেছে। দীঘি বলেছে আমি তাকে বাদ দিয়েছি, তাকে আমার চরিত্রের জন্য উপযুক্ত মনে হয়নি, ফলে তার সঙ্গে যোগাযোগ করিনি।

দীঘি আলোচনায় আসার জন্যই এমনটা করেছেন বলে মনে করেন রায়হান রাফি। এই নির্মাতা বলেন, আমি তো কোনো স্ক্যান্ডাল দিয়ে আলোচনায় আসিনি। আমি আলোচনায় এসেছি আমার সিনেমা দিয়ে, ‘পোড়ামন-২’ দিয়ে, ‘পরাণ’ দিয়ে, ‘দামাল’ দিয়ে। দীঘি যেটা করছে আলোচনার জন্যই করছে।

দীঘিকে পরামর্শ দিয়ে রাফি বলেন, তার উচিত টিকটক বাদ দিয়ে অভিনয়ে মনোযোগী হওয়া। ফিটনেসের দিকে মনোযোগী হওয়া। সে শুধু আমার সিনেমা থেকে বাদ হয়েছে এমনটা না, অন্যরা কেন তাকে সিনেমা থেকে বাদ দিল? নিশ্চয়ই তার ঘাটতি আছে।  

এর আগে দীঘি নিজের ফেসবুকে জানান, তিন বছর ধরে ইন্ডাস্ট্রির সিন্ডিকেটের কবলে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। ওই পোস্টে জানা যায়, দীঘি নানা সময়ে ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হয়েছেন। তাকে কাস্ট করার পরও বাদ দিয়ে অন্যকে নেওয়া হয়েছে।

সিন্ডিকেটের খেলায় অসুস্থ হয়ে পড়েছেন দীঘি- এমনটাই জানিয়ে বলেন, আমার এই লেখার কোনো উদ্দেশ্য নেই। এটা সবাই জানেন। আর এই ক্ষোভ আমি তিন বছর ধরে বুকে পুষে চলেছি। আমি একেবারে ক্লান্ত ও অসুস্থ হয়ে পড়েছি এই সিন্ডিকেটের খেলায়, দুঃখিত।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।