ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

মাঝ সমুদ্রে বোটে শাহরুখ, ভক্তদের উত্তেজনা চরমে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
মাঝ সমুদ্রে বোটে শাহরুখ, ভক্তদের উত্তেজনা চরমে শাহরুখ খান

সোমবার (১২ ডিসেম্বর) প্রকাশ হবে শাহরুখ খানের আসন্ন সিনেমা ‘পাঠান’র গান। নতুন গানের ভিডিওতে কিং খানকে দেখার অপেক্ষায় তার হাজারো অনুরাগী।

কিন্তু তার আগেই একটি নতুন ছবি পোস্ট করে দর্শকদের উত্তেজনার আরো বাড়িয়ে দিলেন শাহরুখ নিজেই।

দীর্ঘদিন পর বড় পর্দায় ধরা দিতে চলেছেন বলিউড বাদশা। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে ‘পাঠানে’র টিজার। সামনে এসেছে সিনেমার ফার্স্টলুকও। আর এবার সিনেমার প্রথম গানে কেমন লুকে দেখা যাবে তারই জানান দিলেন ছবিটি শেয়ারের মাধ্যমে।

শাহরুখ যে পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে- সমুদ্রের মাঝে বোটে দাঁড়িয়ে কিং খান। চোখে সানগ্লাস। মাথায় বাঁধা চুল তার। গলায় রূপালি চেন। সাদা শার্টের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সুঠাম চেহারা।  

এর সঙ্গে লেখেন, বেসরম (অসভ্য) রং। গান মুক্তি পাবে সোমবার সকাল ১১টায়। কোনও ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে সেই লিঙ্কও জুড়ে দিয়েছেন অভিনেতা।

জানা গেছে, ১২ ডিসেম্বর যে গান মুক্তি পাবে তার শিরোনাম ‘বেশরম রং’। এতে তার সঙ্গে হাজির হবেন সিনেমায় তার বিপরীতে অভিনয় করা দীপিকা পাড়ুকোন।  

নতুন বছরেই বড় পর্দায় ‘পাঠান’ হয়ে পর্দায় ফিরছেন শাহরুখ। প্রায় চার বছরের বিরতি কাটিয়ে পর্দায় ধরা দেবেন তিনি। ‘চেন্নাই এক্সপ্রেসের’ পর এই সিনেমায় আরো একবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধছেন শাহরুখ।  

এতে রয়েছেন জন আব্রাহাম, আশুতোষ রানাসহ আরো অনেকে। সিনেমাটি পরিচালনায় রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় সিনেমাহলে মুক্তি পাবে ‘পাঠান’ ।  

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।