ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

নতুন সিনেমায় আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
নতুন সিনেমায় আরিফিন শুভ আরিফিন শুভ

চমক দিয়েই নতুন বছর শুরু করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। কয়েকদিন আগেই জানা গিয়েছে, মিজানুর রহমান আরিয়ানের রোমান্টিক সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

এবার তার নতুন সিনেমার প্রেক্ষাপট ১৯৭১।

‘দেবী’ খ্যাত আলোচিত পরিচালক অনম বিশ্বাসের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শুভ। এটি অনম বিশ্বাসের দ্বিতীয় সিনেমা; প্রায় দেড় বছর গবেষণা করে নতুন এই সিনেমার চিত্রনাট্য করেছেন অনম নিজেই।  

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে আরিফিন শুভ জানিয়েছেন, আমি অনম দাদার কাজের একজন ভক্ত। উনার কাজ আর গল্পের কারণেই সিনেমাটিতে আমার যুক্ত হওয়া। আশা করছি দারুণ কিছু তৈরি হবে।

জানা গেছে, আগামী ফেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা আর অন্য চরিত্রে কারা অভিনয় করছেন তা দ্রুতই জানানো হবে।

আগামী বছর মুক্তির অপেক্ষায় আছে আরিফিন শুভর ‘ব্ল্যাক ওয়ার’ , ‘নূর’ ও ‘মুজিব’ সিনেমা। আর ভালবাসা দিবসে মুক্তি পাবে আরিয়ানের নাম ঠিক না হওয়া রোমান্টিক সিনেমা।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa