ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

ভারতীয় নির্মাতার মুখে বাঁধনের প্রশংসা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
ভারতীয় নির্মাতার মুখে বাঁধনের প্রশংসা আজমেরি হক বাঁধন-অনুরাগ কশ্যপ

অভিনেত্রী আজমেরি হক বাঁধন অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ওয়েব সিরিজ ‘গুটি’। বুধবার ৭ ডিসেম্বর অন্তর্জালে উন্মুক্ত হয় সিরিজটির প্রথম টিজার।

যেখানে বাঁধনের অভিনয় মুগ্ধ করেছে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নির্মাতা অনুরাগ কশ্যপের।  

বুধবার (৭ ডিসেম্বর) রাতে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামের রিলে ‘গুটি’র ছোট্ট একটি ভিডিও শেয়ার করেন অনুরাগ। বাঁধনকে উদ্দেশ্য করে রিলে শেয়ার করা ভিডিওতে তিনি লেখেন, ‘‘অল দ্য বেস্ট বাঁধন। আফটার ‘রেহানা মরিয়ম নূর’ বিফোর ‘খুফিয়া’। ’’

‘খুফিয়া’ ভারতের আরেক মুক্তিপ্রতীক্ষিত সিনেমা। বিশাল ভরদ্বাজের এই সিনেমায় অন্যতম চরিত্রে আছেন আজমেরী হক বাঁধন।  

অনুরাগের এমন মন্তব্যে মুগ্ধ বাঁধন। তিনি বলেন, অনুরাগ অসাধারণ একজন মানুষ। এমন সিনেমাপ্রাণ মানুষ আমি খুব কম দেখেছি এই ছোট্ট জীবনে। সেই মানুষটি যখন আমার ছোট্ট একটা টিজার দেখে মুগ্ধতা প্রকাশ করেন, তখন আনন্দে আত্মহারা হয়ে পড়ি। মনে হয়, আমি এতোটা প্রাপ্তির যোগ্য নই। ধন্যবাদ অনুরাগ, এভাবেও হৃদয়ে রাখার জন্য।

বাঁধনকে নিয়ে ‘গুটি’ সিরিজটি নির্মাণ করেছেন শঙ্খ দাশগুপ্ত। এতে আরো অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, শাহরিয়ার নাজিম জয়, মৌসুমী হামিদসহ অনেকে। সিরিজটি চলতি মাসের শেষের দিকে দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে উন্মুক্ত হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa