ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

সেজেগুজে পুরুষ অভিনেতাদের জন্য বসে থাকতাম: প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
সেজেগুজে পুরুষ অভিনেতাদের জন্য বসে থাকতাম: প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া

ভারতের গণ্ডি পেরিয়ে বিগত কয়েক বছর ধরে আন্তর্জাতিক অঙ্গনে পরিচিত মুখ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সর্বশেষ বিবিসির প্রভাবশালী ১০০ নারীর তালিকায় নিজেকে অধিষ্ঠিত করেছেন তিনি।

একের পর এক সাফল্য যেন প্রিয়াঙ্কার পদতলে জমা হচ্ছে। তবে অনেকেই হয়তো জানেন না, অভিনেত্রীর অভিনয় জীবনের শুরুটা এতটা সহজ ছিল না। খুব কঠিন পরিস্থিতির মধ্য দিয়েই যেতে হয়েছে তাকে।  

২০০০ সালে মর্যাদাপূর্ণ মিস ওয়ার্ল্ড মুকুট জয় থেকে শুরু করে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী হতে এবং হলিউড পর্যন্ত নিজেকে বিস্তৃত করার এই যাত্রার গল্প জানালেন নিজের মুখেই। নিজের অতীতের কিছু তিক্ত অভিজ্ঞতার কথাও শেয়ার করছেন অভিনেত্রী।  

সম্প্রতি বিবিসির সঙ্গে কথোপকথনে পুরুষ সহযোগীদের তুলনায় কম পারিশ্রমিক পাওয়ার কথা স্মরণ করেছেন অভিনেত্রী। তিনি বলেন, বলিউডে আমি কখনোই পুরুষ সহকর্মীদের সমান পারিশ্রমিক পাইনি। আমি আমার পুরুষ সহ-অভিনেতার বেতনের প্রায় ১০ শতাংশ পেতাম।  

অভিনেত্রী আরো বলেন, আমার প্রজন্মের নারী অভিনেতারা সমান পারিশ্রমিকের জন্য অনেক অনুরোধ করেছেন। আমরা অনেকবার দাবি করেছি, কিন্তু আমরা তা পাইনি।  

সেটে পুরুষরা কীভাবে সুযোগ-সুবিধা উপভোগ করে সে সম্পর্কে বলতে গিয়ে প্রিয়াঙ্কা বলেছেন, শুটিংয়ের সেটে সেজেগুজে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হতো পুরুষ সহ-অভিনেতার জন্য। প্রথম প্রথম এটা স্বাভাবিক বলেই ভেবে নিতাম। বিষয়টা এমন যে তারা যখন ঠিক করবেন যে সেটে আসবেন, তখনই আমরা শুটিং শুরু করব। তার আগে নয়।

প্রিয়াঙ্কা চোপড়া এটাও বলেছেন যে, তার আসন্ন স্পাই সিরিজ ‘সিটাডেল’-এ তিনি অবশেষে তার পুরুষ সহ-অভিনেতার সমান পারিশ্রমিক পেয়েছেন। এটা তাকে সম্মানিত করেছে বলেও জানান অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa