ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

জয়া আহসানের বলিউড সিনেমার শুটিং শুরু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
জয়া আহসানের বলিউড সিনেমার শুটিং শুরু

সপ্তাহ খানেক আগেই জানা গিয়েছিল, দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ‘করক সিং’ নামের হিন্দি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। যেখানে এই অভিনেত্রীকে বলিউডের এই সময়ের দাপুটে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

এছাড়াও  সিনেমাটিতে আরো থাকছেন ‘দিল বেচারা’ খ্যাত সানজানা সাঙ্ঘি। তবে এ খবরের সত্যতার স্বীকারোক্তি কিংবা অস্বীকার করেননি জয়া। তবে এক সপ্তাহ পর সব কিছু পরিষ্কার হয়ে গেলো।  

পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে একফ্রেমে দেখা দিলেন জয়া। শুরু হয়েছে তাদের নতুন সিনেমাটির কাজ। সিনেমাটির নাম ‘করক সিং’ শোনা গেলেও ভারতীয় গণমাধ্যম বলছে, নাম এখনো চূড়ান্ত হয়নি।

বুধবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এর আগে সিনেমার টিম একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। সেই ছবির সূত্রেই পাওয়া গেলো আরো একটি চমক। সিনেমাটিতে থাকছেন মালায়লাম তারকা পার্বতী থিরুবথু। যিনি তুমুল জনপ্রিয় সিনেমা ‘চার্লি’তে অভিনয় করেছিলেন।

প্রথম হিন্দি সিনেমায় পঙ্কজ ত্রিপাঠি, পার্বতী ও সানজানার মতো সহশিল্পী পেয়েছেন জয়া। নির্মাণে ‘অন্তহীন’, ‘বুনো হাঁস’, ‘পিঙ্ক’ খ্যাত অনিরুদ্ধ রায় চৌধুরী। এটি প্রযোজনা করছে উইজ ফিল্মস।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেছেন, এটা আমার প্রথম হিন্দি সিনেমা এবং এখানে আমার চরিত্রটি গল্পের অবিচ্ছেদ্য অংশ। যখন আমার কাছে এর প্রস্তাব আসে, আমি রোমাঞ্চিত হয়েছি এবং তাৎক্ষণিক হ্যাঁ বলে দিয়েছি। কারণ অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালক, সঙ্গে পঙ্কজ ত্রিপাঠির মতো সহশিল্পী। আমি বরাবরই চেয়েছিলাম তাদের দুজনের সঙ্গে কাজ করতে এবং সেটা আমার প্রথম হিন্দি সিনেমাতেই হয়ে গেলো! কাজটি নিয়ে আমি খুব উচ্ছ্বসিত।

জানা গেছে, সিনেমাটি ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার, যেখানে একটি ভেঙে যাওয়া পরিবারের এক হওয়ার হৃদয়স্পর্শী গল্প রয়েছে। এই গল্প লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও অনিরুদ্ধ রায় চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa