ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

কণ্ঠশিল্পী মৌসুমীর বাসা থেকে ১৫ ভরি স্বর্ণ চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
কণ্ঠশিল্পী মৌসুমীর বাসা থেকে ১৫ ভরি স্বর্ণ চুরি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ‘পাওয়ার ভয়েস’খ্যাত কন্ঠশিল্পী আয়েশা মৌসুমীর বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে এ ঘটনায় আয়েশা মৌসুমীর মা নাসিমা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এসময় তার বাড়িতে থাকা ১৫ ভরি স্বর্ণ লুট হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।  

এর আগে মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় নাসিক ১ নং ওয়ার্ডের টিসি রোড এলাকার চান টাওয়ারের ৬ তলায় এ ঘটনা ঘটে।

কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী জানান, সন্ধ্যার দিকে ঘরে তালা দিয়ে তিনি তার মায়ের সঙ্গে বাইরে বের হন। আনুমানিক দেড় ঘণ্টা পর বাসায় ফিরে তাদের ঘর এলোমেলো অবস্থায় দেখতে পান। তবে বাইরে দিয়ে তাদের দরজা অক্ষত অবস্থায় ছিল। এসময় তার শশুর বাড়ির থেকে দেওয়া এবং পরিবারের থাকা প্রায় ১৫ ভরি স্বর্ণ চোর লুট করে নিয়ে যায়। স্বর্ণ ছাড়া তার বাসার আর কোনো জিনিসপত্র চুরি হয়নি বলে জানান তিনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

আয়েশা মৌসুমী ২০১২ সালে চ্যানেল নাইনের রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’-এর মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন।  আর চলতি বছরের ১৭ জুন নিজের জন্মদিনে মাত্র ৫০১ টাকা কাবিনে বিয়ে করেন তিনি। পাত্র যুক্তরাষ্ট্রপ্রবাসী তসলিম মজুমদার। বিখ্যাত জন এফ কেনেডি বিমানবন্দরে কর্মরত তিনি।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এমআরপি/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa