ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

শেষ নাকি নতুন কিনারা, ‘কারাগার পার্ট টু’র ট্রেলারে নয়া রহস্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
শেষ নাকি নতুন কিনারা, ‘কারাগার পার্ট টু’র ট্রেলারে নয়া রহস্য চঞ্চল চৌধুরী

দুই বাংলার তুমুল জনপ্রিয় ওয়েব সিরিজ ‘কারাগার’। চঞ্চল চৌধুরী অভিনীত সিরিজটির পার্ট ১ রহস্য রেখেই শেষ হয়।

আসছে ২২ ডিসেম্বর মুক্তি পাবে ‘কারাগার পার্ট টু’। সম্প্রতি একটি পোস্টার শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেন চঞ্চল চৌধুরী।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) প্রকাশ করা হয়েছে ‘কারাগার পার্ট টু’র ট্রেলার। অনেকেই ধারণা করেছিলেন আগের পার্টের রহস্য পার্ট ২-তে শেষ হবে! কিন্তু ট্রেলারে চঞ্চল চৌধুরীর কণ্ঠে শোনা গেল, ‘কিসের শেষ? এটা তো মাত্র শুরু’।

এ থেকে দর্শকমনে প্রশ্ন জাগতেই পারে- কী হতে চলেছে কারাগার ওয়েব সিরিজে? ট্রেলারে রহস্যটি জীবীত থাকলেও, ২২ ডিসেম্বর খুলবে সব জট পার্ট টু ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তির মাধ্যমে।

সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তাকে ঘিরে রহস্য আবর্তিত হয়েছে প্রথম পার্টে। দ্বিতীয় পার্টেও রহস্যকে এগিয়ে নিয়ে যাবেন তিনি। ট্রেলারে তাকে দুটি চরিত্রে দেখা গেছে।

নতুন লুকের চঞ্চলের কণ্ঠে ট্রেইলারে আরো শোনা যায়, আমি গল্প শোনাব। একটি ভালো গল্পের চেয়েও কোন বিষয়টি বেশি শক্তিশালী?

ট্রেলারে প্রথম পার্টের প্রায় সব চরিত্রকেই দেখা গেছে। নতুন চরিত্র হিসেবে তারিক আনাম খান ও দিব্য জ্যোতিকে দেখা যাবে দ্বিতীয় পার্টে। সিরিজের একটি চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ। তার কণ্ঠে ট্রেইলারে শোনা যায়, এই যুদ্ধ (মহান মুক্তিযুদ্ধ) কি জন্ম দিয়েছে? বাংলাদেশ। আর? 

এখান থেকে ধারণা করা হচ্ছে মুক্তিযুদ্ধের কোনো বিষয় থাকতে পারে এ সিরজটিতে। তবে সবকিছুই এখন শুধু ধারণাতেই সীমাবদ্ধ। ২২ ডিসেম্বর সব পরিস্কার হবে দর্শকদের কাছে।  

সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত সিরিজটির পার্ট ১ মুক্তি পেয়েছিল চলতি বছরের আগস্টে। এতে চঞ্চল চৌধুরী ছাড়া আরো অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকে।

কারাগারের প্রথম পর্বে দেখানো দেখা গিয়েছিল, আকাশনগর সেন্ট্রাল জেলের গল্প। যেখানে দেখানো হয়েছিল- হঠাৎ কারাগারের ১৪৫ নম্বর কক্ষে আবির্ভূত হন তিনি। যিনি কিনা বোবা এবং বধির। ইশারা ভাষায় মাধ্যমে জানান, নবাব সিরাজউদ্দৌলার প্রধান সেনাপতি মীর জাফর আলী খানের হত্যার অপরাধে প্রায় ২৫০ বছর ধরে কারাগারে আছেন তিনি। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্পটি।  

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa