ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রোদ বলেছে হবে : অর্ণবের নতুন অ্যালবাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১০
রোদ বলেছে হবে : অর্ণবের নতুন অ্যালবাম

তরুণ কন্ঠশিল্পী ও সুরকার অর্ণবের গানে ফোক আর ক্যাসিকের আলাদা আমেজ লক্ষ করা যায়। শিল্পীর নতুন অ্যালবাম ‘রোদ বলেছে হবে’- তেও আছে সেই আমেজ।

দীর্ঘ বিরতির পর সম্প্রতি বাজারে এসেছে অর্ণবের চতুর্থ এই একক অ্যালবামটি।

তরুণপ্রজন্মের সঙ্গীত শিল্পীদের মধ্যে অর্ণব বরাবরই ব্যতিক্রম। নিজের মেধা ও যোগ্যতা দিয়ে তিনি তৈরি করেছেন আলাদা ভক্ত-শ্রোতা, যারা বুঝে-শুনে গান শোনে। অর্ণবের ব্যতিক্রমধর্মী গায়কি আর সুরেলা কন্ঠের গান  নিয়ে বের হওয়া ‘রোদ বলেছে হবে’ অ্যালবামের সুর ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী নিজেই। অ্যালবামে মোট ১২ টি গান রয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য গান হলো- রোদ বলছে হবে, প্রতিধ্বনি, চিঠি পাঠাও, কে আমি, ইনিয়ে বিনিয়ে, বিকড়ি, মন খারাপ, একটা মেয়ে, মেঘ ফেটে গেছে ,তোমরা যা বলো প্রভৃতি।

অর্ণবের এ অ্যালবামের সাথে উপহার হিসেবে পাওয়া যাচ্ছে তার নিজের আঁকা একটি কমিক বই। অ্যালবাম প্রসঙ্গে অর্ণব বলেন,‘এবারে অনেকটা সময় নিয়ে অ্যালবামটি বের করলাম। অ্যালবামের গানগুলো নিজের মত করেই গাওয়া। আশা করছি শ্রোতাদের গানগুলো ভাল লাগবে।

অর্ণব জানালেন, বর্তমানে তিনি চাচা তপন চৌধুরীর সঙ্গে যৌথভাবে একটি ফোক গানে অ্যালবাম বের করার কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

‘রোদ বলেছে হবে’ অ্যালবামটি বেরিয়েছে অর্ণবের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আধখানা মিউজিকের ব্যানারে ও মোবাইল অপারেটর রবির পৃষ্ঠপোষকতায় ।
 
বাংলাদেশ স্থানীয় সময় ১৬০৫, অক্টোবর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।