ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

পাকিস্তানি তরুণী আয়েশার মতো নাচলেন মাধুরী    

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
পাকিস্তানি তরুণী আয়েশার মতো নাচলেন মাধুরী     মাধুরী দীক্ষিত ও আয়েশা

হেমন্ত মুখোপাধ্যায়ের সুরে লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ বিগত কয়েকদিনে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ১৯৫৪ সালে মুক্তিপ্রাপ্ত এই গানের রিমিক্সে রিলের ছড়াছড়ি ইনস্টাগ্রামে।

বন্ধুর বিয়ের অনুষ্ঠানে পছন্দের এই গানে পা মিলিয়েছিলেন পাকিস্তানি তরুণী আয়েশা। সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে আগুনের থেকেও দ্রুত। সম্প্রতি সেই গানে নতুন মাত্রা যোগ করেছিলেন মিস্টার বিন। এবার আয়েশার স্টেপেই এই গানে রিল বানালেন মাধুরী দীক্ষিত।

সাদা রঙের শিমারি শাড়িতে শনিবার একটি রিল পোস্ট করেন মাধুরী। তবে স্টেপ এক হলেও মাধুরী নেচেছেন নিজস্ব স্টাইলে আর তাতেই মুগ্ধ নেটপাড়া। কমেন্ট বক্স ভরে উঠেছে প্রশংসায়। কেউ লিখেছেন দারুণ, কেউ আবার লিখেছেন অনবদ্য। মাধুরী ম্যাজিকে আচ্ছন্ন অনুরাগীরা।

সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ সবাই রীতিমতো মজেছে এই গানে। তবে সম্প্রতি সবার সঙ্গে এই গানে নতুন মাত্রা যোগ করেছিলেন খোদ মিস্টার বিন। ভিডিওতে দেখা যায় গানের তালে তাল মিলিয়ে সুন্দর হাত-পা দোলাচ্ছেন তিনি। এমনই এক ভিডিয়ো সম্প্রতি তুমুল ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে। তার অদ্ভুত ডান্স স্টেপ দেখে রীতিমতো হাসির রোল নেটপাড়ায়। অনেকেই মজা করে লিখছেন, এই নাচ তাকে হয়তো তার ভারতীয় বংশোদ্ভুত স্ত্রীই শিখিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।