ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

একই পাত্রকে দ্বিতীয়বার বিয়ে করতে যাচ্ছেন রোশনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
একই পাত্রকে দ্বিতীয়বার বিয়ে করতে যাচ্ছেন রোশনি রোশনি ভট্টাচার্য

এক বছর আগেই বিয়ে হয়েছিল কলকাতার ধারাবাহিক ‘গোধূলি আলাপ’খ্যাত রোহিণীর- অর্থাৎ অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের। এবার বিয়ে ২.০ সম্পন্ন হতে চলেছে রোশনির।

দ্বিতীয়বার বিয়ে হলেও পাত্র কিন্তু পাল্টাচ্ছেন না অভিনেত্রী। আগামী ৮ ডিসেম্বর বসতে যাচ্ছে অভিনেত্রীর বিয়ের আসর। ২০২১ সালে স্বাক্ষর করে বিয়ে হয় রোশনি এবং তূর্জের।

রোশনির শ্বশুর হঠাৎ করেই মারা যান। তাই এক বছর পার করে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে সারতে যাচ্ছেন রোশনি-তূর্জ।

২০১৯ থেকে সম্পর্কের শুরু তাদের। একুশ সালে রেজিস্ট্রি ম্যারেজ করেন তারা। এক বছর ধরে একসঙ্গে বাস করছেন। রোশনির স্বামী তূর্জ ইন্ডাস্ট্রির মানুষ নন। পারিবারিক ব্যবসার হাল ধরেছেন তিনি। তবে মাঝে-মধ্যেই টলিউড তারকাদের সঙ্গে লেন্সবন্দি হতে দেখা গেছে রোশনির স্বামীকে।

প্রথমবার স্বাক্ষর করে বিয়ে হলেও এবার একেবারে আচার-বিচার, রীতি-নীতি মেনেই সামাজিক বিয়ে সারবেন অভিনেত্রী। রোশনির কথায়, আমি যতটা পারি আচার মানার চেষ্টা করছি। তবে বিয়েটা হবে বেদ মেনে। যেহেতু এক বছর ধরে আমি বিবাহিত। এটা আমার বিয়ে ২.০।

‘রানি রাসমণি’ ধারাবাহিকে জগদম্বা চরিত্রটির জন্য বিপুল জনপ্রিয়তা পান রোশনি। ইতোমধ্যেই সৃজিত মুখার্জির সঙ্গে একটি সিনেমায় কাজ করেছেন রোশনি। নাম ‘অতি উত্তম’। সিনেমাটি এখনো মুক্তি পায়নি।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa