ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন

'নৌকার পক্ষে কাজ' না করায় গুলি করে হত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
'নৌকার পক্ষে কাজ' না করায় গুলি করে হত্যা! প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরের দপ্তিয়রে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আগামী ২৮ নভেম্বরের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাল গ্রামে নির্বাচনী প্রচারণায় কথা কাটাকাটির একপর্যায়ে আওয়ামী লীগের একপক্ষ অপরপক্ষের ওপর হামলা চালায়। এতে পাইকাল গ্রামের আক্কেল মেম্বারের ছেলে তোতা শেখ (৪০) গুলিবিদ্ধ হন। এসময় আহত হন আরও চারজন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে মানিকগঞ্জের দৌলতপুর হাসপাতালে নিয়ে গেলে তোতা শেখ সেখানে মারা যান। এতে আহত অপর দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতের ভাই রফিক শেখ বলেন, 'আমরা পারিবারিকভাবে আওয়ামী লীগের সমর্থক। এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছিলাম। হঠাৎ আমাদের ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনেন। এ বিষয় নিয়ে শুক্রবার বিকেলে আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীরসহ অন্যরা অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা করে। এ সময় আমার পায়ে গুলি লাগে। পাইকাল গ্রামের বাচ্চু মণ্ডল, সুমন, কবীর ও আমার ভাই তোতা শেখ গুরুতর আহত হয়। পরে লোকজন আমাদের উদ্ধার করে মানিকগঞ্জের দৌলতপুর হাসপাতালে নিয়ে গেলে আমার ভাই তোতা শেখ মারা যান। ' 

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।