ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

শ্রীমঙ্গল পৌরসভায় আ.লীগ প্রার্থী মনসুরুল

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
শ্রীমঙ্গল পৌরসভায় আ.লীগ প্রার্থী মনসুরুল অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক

মৌলভীবাজার: শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।

অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক ব্যক্তিগতভাবে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

 

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় গণমাধ্যমকে বলেন, এ বিষয়ে আমার সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নানক ভাই (জাহাঙ্গীর কবির নানক) ও দপ্তর সম্পাদক বিপ্লব দাদার (বিপ্লব বড়ুয়া) কথা হয়েছে। তারা সৈয়দ মনসুরুল হককে চূড়ান্ত মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে শ্রীমঙ্গল আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, স্থানীয়ভাবে শ্রীমঙ্গল থেকে তিনজনের নাম আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে পাঠানো হয়। সৈয়দ মনসুরুল হক ছাড়াও অন্য দু’জন হলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকরাম খান এবং সদ্য বিএনপি থেকে আসা উপজেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী কদর আলী।  

আগামী ২৮ নভেম্বর শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আইনি জটিলতার কারণে দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
বিবিবি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa