ঢাকা, মঙ্গলবার, ৫ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

নির্বাচন

ছাতকে একটিতে নৌকা, অপরটিতে বিদ্রোহী প্রার্থী জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জুন ২১, ২০২১
ছাতকে একটিতে নৌকা, অপরটিতে বিদ্রোহী প্রার্থী জয়ী নির্বাচনে জয়ীরা

সুনামগঞ্জ: সুনামগঞ্জের ছাতকের সিংচাপইড় ও নোয়ারাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটিতে নৌকা এবং অপরটিতে বিদ্রোহী প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

সিংচাপইড় ইউনিয়নে নৌকার প্রার্থী সাহাব উদ্দিন সাহেল পেয়েছেন ৫ হাজার ১২১ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোজাহিদ আলী (মোটরসাইকেল) পেয়েছেন ৩ হাজার ৬৫১ ভোট।

এ ইউনিয়নের ৯ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫১ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সিংচাপইড় ইউনিয়নে ভোটার সংখ্যা ১৬ হাজার ৫৪৯ জন।

এদিকে নোয়ারাই ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা (চশমা প্রতীকে) জয়ী হয়েছেন। তিনি ৫ হাজার ৯০৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আফজাল আবেদীন আবুল নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ২০৭ ভোট। নোয়ারাই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৬ হাজার ১৬৫ জন।

এর আগে, এদিন সকাল থেকে বিপুল উৎসাহ উদ্দীপনা আর কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলার এ দুটি ইউনিয়নে ভোটগ্রহণ হয়।  

নির্বাচনে যেকোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা রক্ষায় মাঠে ছিল পুলিশ, র‍্যাব, বিজিবি, নির্বাহী ম্যাজিস্ট্রেট, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জুন ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa