ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন

মির্জাপুর ও কালাই পৌরসভা মেয়র নির্বাচন ১০ অক্টোবর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২০
মির্জাপুর ও কালাই পৌরসভা মেয়র নির্বাচন ১০ অক্টোবর

ঢাকা: টাঙ্গাইলের মির্জাপুর ও জয়পুরহাটের কালাই পৌরসভার শূন্য ঘোষিত মেয়র পদে আগামী ১০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।  

এদিন নোয়াখালীর হাতিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর, রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও কুমিল্লার লাকসাম পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদেও নির্বাচন অনুষ্ঠিত হবে।

ভোট উপলক্ষে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ করে তাদের বিস্তারিত তফসিল দেওয়ার জন্য রোববার (৬ সেপ্টেম্বর) নির্দেশনা দিয়েছে ইসি। মেয়র পদে দু'টি নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোটগ্রহণ করা হবে।

ইসির উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বক্ষরিত নির্দেশনায়- মির্জাপুরে পৌর মেয়র নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা হিসেবে টাঙ্গাইলের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা, কালাই পৌর মেয়র নির্বাচনে জয়পুরহাট সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তাকে রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া হাতিয়া, কেশরহাট ও লাকসাম পৌরসভার তিন ওয়ার্ড নির্বাচনে সংশ্লিষ্ট জেলাগুলোর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তাকে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২০
ইইউডি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa