ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

সিলেটে ইউপি নির্বাচনে আ.লীগ ৭, বিএনপি ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৬
সিলেটে ইউপি নির্বাচনে আ.লীগ ৭, বিএনপি ৫

সিলেট: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিলেটের জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার ১৫ টি ইউনিয়নে ৭টিতে আওয়ামী লীগ, ৫টিতে বিএনপি, ১টিতে জামায়াতপন্থী ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেন।

 

 
শনিবার (২৩ এপ্রিল) রাতে সংশ্লিষ্ট রিটানিং কর্মকর্তারা এ ফলাফল ঘোষণা করেন।

 

ফলাফল অনুযায়ী জৈন্তাপুরের ৬টি ইউনিয়নের মধ্যে ২ টিতে আওয়ামীলীগ, ২ টিতে বিএনপি, ১টিতে আওয়ামী লীগ বিদ্রোহী ও ১টি বিএনপির বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন।

জৈন্ত‍াপুরের ৬টি ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ  প্রার্থী মঞ্জুর এলাহী সম্রাট, মো. এখলাছুর রহমান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিনুর রশিদ, বিএনপির প্রার্থী বাহারুল আলম, মো. আব্দুর রশিদ, বিএনপির বিদ্রোহী প্রার্থী শাহ আলম চৌধুরী তোফায়েল।

অপরদিকে, কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ৪ টিতে আওয়ামী লীগ, ১ টিতে বিএনপি, ১ টিতে বিএনপির বিদ্রোহী প্রার্থী, ১ টিতে জামায়াতপন্থী এবং ২ টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

কানাইঘাটের ৯টি ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের আলী হোসেন, মোস্তাক আহমদ, মাসুদ আহমদ, জেমস্ লিও ফারগুসন নানকার, বিএনপির মামুনুর রশিদ মামুন, বিএনপির বিদ্রোহী প্রার্থী আব্বাস উদ্দিন, জামায়াতপন্থী স্বতন্ত্র প্রার্থী ফয়েজ আহমদ, স্বতন্ত্র প্রার্থী মাওলানা আবুল হোসেন ও ফখরুল ইসলাম।

এর আগে শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টা থেকে সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার ১৫টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শেষ হয় বিকেল ৪টায়।
   
বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৬
এনইউ/ওএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।