ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

রামগতি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে পুনঃনির্বাচন চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
রামগতি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে পুনঃনির্বাচন চলছে

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় ফের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ৮টা থেকে চরসীতা তোরাব আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৪টা পর্যন্ত।



গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ভোটগ্রহণের ফলাফলে ওই ওয়ার্ডের দুইজন কাউন্সিলর প্রার্থী সমান সংখ্যক ভোট পায়। সে কারণে পুনঃনির্বাচনের ঘোষণা দেয় নির্বাচন কমিশন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নির্বাচনে ওই ওয়ার্ডে কাউন্সিলর পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে প্রদীপ কুমার মজুমদার (উটপাখি) ও জয়নাল আবেদিন (পানির বোতল) সমান সংখ্যক ৫৩৩টি করে ভোট পান।

রামগতি উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ বলেন, পৌর নির্বাচনী বিধি অনুযায়ী কেউ সমান সংখ্যক ভোট পেলে তাদের দু’জনের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে। অন্য প্রতীকে ভোট দিলে ওই ভোট বাতিল বলে গণ্য হবে।

তিনি আরও জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। ওই ওয়ার্ডে ১ হাজার ৪৮৫ জন ভোটার। এর মধ্যে পুরুষ ৭২৫ ও নারী ৭৬০ জন।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।