ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

নির্বাচন পরবর্তী সহিংসতা

গোবিন্দগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
গোবিন্দগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৪

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী ও বিজয়ী কাউন্সিলর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে।

এতে গোবিন্দগঞ্জের শিবপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহিনসহ (৩৮) চারজন আহত হয়েছেন।



পৌর নির্বাচনের পর দিন বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে পৌর এলাকার ঘোষপাড়ায় পরাজিত কাউন্সিলর প্রার্থী আন্টু মিয়া ও বিজয়ী জোবায়দুর রহমান বিশার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত বাকি তিনজন হলেন-নজরুল ইসলাম (৪৫), রেজাউল (৪২) ও সাকাত আলী (৫০)। আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, সকালে দু’পক্ষের সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে আন্টু মিয়া লোকজন নিয়ে দুর্গাপুর এলাকায় বিজয়ী কাউন্সিলর জোবায়দুর রহমান বিশার এক কর্মীর দোকান ঘর ভাঙচুর করেন।

এর জের ধরে দুপুরে শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহিনের ভাই তুহিন মিয়ার সঙ্গে আন্টু মিয়ার সমর্থকদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া ও পাল্টা ও সংঘর্ষ হয়। এতে শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহিনসহ চারজন আহত হন।

আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa