ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

শ্রীপুর পৌর নির্বাচনে জনপ্রতিনিধি হলেন যারা

ডিস্টিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
শ্রীপুর পৌর নির্বাচনে জনপ্রতিনিধি হলেন যারা

গাজীপুর: শ্রীপুর পৌরসভায় টানা তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন গাজীপুর জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিছুর রহমান। আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে বিজয় লাভ করেন তিনি।



সংরক্ষিত আসনের তিনজনই আওয়ামী লীগ সমর্থিত এবং সাধারণ আসনের ৯টি ওয়ার্ডের ৭টিতে আওয়ামী লীগ ও ২টিতে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা জয়লাভ করেন।

এর আগে সর্বপ্রথম ২০০২ সালে তিনি শ্রীপুর পৌরসভার মেয়র নির্বাচিত হন। পরে ২০০৭ সালের নির্বাচনেও তিনি জয়লাভ করেন। সর্বশেষ ২০১৫ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে ১০ হাজার ২১৩ ভোটের ব্যবধানে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপি মনোনীত প্রার্থী শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক ধানের শীষ প্রতীকের মো. শহীদুল্লাহ শহীদ। তিনি পান ১৬ হাজার ১২১ ভোট।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও শ্রীপুর পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার হাসানুজ্জামান জানান, ৩১ ডিসেম্বর বেলা ১২টায় আনুষ্ঠানিকভাবে তিনি শ্রীপুর পৌরসভা নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করেন। বিজয়ী প্রার্থী ছাড়াও পৌর নাগরিকেরা এ সময় উপস্থিত ছিলেন।
নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে মমতাজ মহল পারভীন (আ.লীগ), ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে মোমিনা বেগম (আ.লীগ) ও ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে রোকেয়া বেগম (আ.লীগ) নির্বাচিত হয়েছেন।

কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে মো. বিল্লাল হোসেন (বিএনপি), ২ নং ওয়ার্ডে মো. তাজ উদ্দিন (আ.লীগ), ৩ নং ওয়ার্ডে আব্দুস সাহিদ সরকার (আ.লীগ), ৪নং ওয়ার্ডে মো. শাহজাহান মন্ডল (আ.লীগ), ৫নং ওয়ার্ডে জিলাল উদ্দিন দুলাল (আ.লীগ), ৬নং ওয়ার্ডে মো. কামরুজ্জামান কামাল (আ.লীগ), ৭নং ওয়ার্ডে মো. হাবিবুল্লাহ (আ.লীগ), ৮নং ওয়ার্ডে মো. ইজ্জত আলী ফকির (বিএনপি) এবং ৯ নং ওয়ার্ডে মো. আমাজাদ হোসেন (আ.লীগ) নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ফলাফল ঘোষণার পর বিজয়ী মেয়র প্রার্থী আনিছুর রহমান সাধারণ মানুষ ছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান, নির্বাচনের রিটার্নিং অফিসার হাসানুজ্জামান এবং তার নির্বাচনী কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa