ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

নির্বাচন

চান্দিনায় আ.লীগের কাউন্সিলর ৯, বিএনপি ২

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
চান্দিনায় আ.লীগের কাউন্সিলর ৯, বিএনপি ২

চান্দিনা (কুমিল্লা): চান্দিনা পৌর নির্বাচনে ১২ কাউন্সিলর প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ৯জন। বিএনপি থেকে দুইজন এবং আওয়ামী লীগের বিদ্রোহী এক কাউন্সিলর বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।



বুধবার (৩০ ডিসেম্বর) রাতে রিটার্নিং অফিসার ও চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার সুমন চৌধুরীর কার্যালয় থেকে এ ফলাফল ঘোষণা করা হয়।

পৌরসভার ৯টি ওয়ার্ডে বিজয়ী সাধারণ কাউন্সিলদের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত ৬জন, বিদ্রোহী ১জন ও বিএনপি সমর্থিত ২জন।

আর ৩টি সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিতরা।

নির্বাচিত সাধারণ কাউন্সিলররা হলেন- ১নং ওয়ার্ডে আওয়ামী লীগ প্রার্থী আকতার আহমেদ নাদিম, ২নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত প্রার্থী মো. শাহজাহান সরকার, ৩নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. তাজুল ইসলাম, ৪নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত প্রার্থী মো. কামাল হোসেন, ৫নং ওয়ার্ডে আওয়ামী লীগ প্রার্থী কাজী জাফর উল্লাহ আজাদ, ৬নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. সুরুজ ভূঁইয়া, ৭নং ওয়ার্ডে আওয়ামী লীগ প্রার্থী মো. আবদুস, ৮নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. আবদুর রব, ৯নং ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. দুলাল মিয়া।

সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১,২ ও ৩নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মিনোয়ারা বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে আওয়ামী লীগ প্রার্থী নাসরীন আক্তার এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে আওয়ামী লীগের রাবেয়া আক্তার নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০৪১০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa