ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

নির্বাচন

সিলেটে কাউন্সিলর পদে বিজয়ী যারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
সিলেটে কাউন্সিলর পদে বিজয়ী যারা

সিলেট: প্রথমবারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে সিলেটের তিন পৌরসভায় (গোলাপগঞ্জ, কানাইঘাট ও জকিগঞ্জ) ২৭ সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর হয়েছেন ৯জন। এরমধ্যে কানাইঘাটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুই নারী কাউন্সিলর নির্বাচিত হন।



বুধবার (৩০ ডিসেম্বর) রাতে সংশ্লিষ্ট পৌরসভার রিটার্নিং কর্মকর্তারা বেসরকারিভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

গোলাপগঞ্জ পৌরসভা:
এ পৌরসভায় সংরক্ষিত ১,২ ও ৩ ওয়ার্ডে সুফিয়া বেগম, ৪,৫ ও ৬ ওয়ার্ডে মেহেরুন নেছা এবং ৭, ৮ ও ৯ ওয়ার্ডে মনোয়ারা ফেরদৌস বিজয়ী হয়েছেন।

আর সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে জহির উদ্দিন সেলিম, ২নং ওয়ার্ডে জামেল আহমদ চৌধুরী জামিল, ৩নং ওয়ার্ডে জবান আলী, ৪নং ওয়ার্ডে এম ফজরুল আলম, ৫নং ওয়ার্ডে রুহিন আহমদ খান, ৬নং ওয়ার্ডে আব্দুল জলিল, ৭ নং ওয়ার্ডে হেলালুজ্জামান হেলাল, ৮নং ওয়ার্ডে জামাল আহমদ জানাল এবং ৯নং ওয়ার্ডে জয় পেয়েছেন নাজিম উদ্দিন।
জকিগঞ্জ পৌরসভা:

এ পৌরসভায় সাধারণ কাউন্সিলার পদে নির্বাচিতরা হলেন-১নং ওয়ার্ডে আব্দুল জলিল, ২নং ওয়ার্ডে মাসুক আহমদ চৌধুরী, ৩নং ওয়ার্ডে রিপন আহমদ, ৪নং ওয়ার্ডে সাহাব উদ্দিন সাকিল, ৫নং ওয়ার্ডে কামরুজ্জামান কমরু, ৬নং ওয়ার্ডে দেলোয়ার হোসেন নজরুল, ৭নং ওয়ার্ডে আছদ্দর আলী, ৮নং ওয়ার্ডে শামীম আহমদ এবং ৯নং ওয়ার্ডে আতাউর রহমান আতাই।  

এখানে সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন-১, ২ ও ৩ নং ওয়ার্ডে সুনন্দা শুক্লা, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে জাহানারা বেগম এবং ৭,৮ ও ৯ ওয়ার্ডে ছালেহা বেগম নির্বাচিত হয়েছেন।

কানাইঘাট পৌরসভা:
কানাইঘাটের ১নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম জাহান, ২নং ওয়ার্ডে শরিফুল হক, ৩নং ওয়ার্ডে বিলাল আহমদ, ৪নং ওয়ার্ডে ইসলাম উদ্দিন, ৫নং ওয়ার্ডে আবিদুর রহমান, ৬নং ওয়ার্ডে ফখর উদ্দিন, ৭নং ওয়ার্ডে মাসুক আহমদ, ৮নং ওয়ার্ডে তাজ উদ্দিন ও ৯নং ওয়ার্ডে শাহাব উদ্দিন বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত নারী আসনে একাধিক প্রতিদ্বন্দ্বী না থাকায় আছিয়া বেগম এবং আসমা বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

আর একটি সংরক্ষিত নারী ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন রহিমা বেগম।

বাংলাদেশ সময়: ০৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
এনইউ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa