ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

পাবনার ৭টি পৌরসভায় ভোটগ্রহণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
পাবনার ৭টি পৌরসভায় ভোটগ্রহণ

পাবনা: খণ্ড খণ্ড কিছু ঘটনার মধ্যদিয়ে পাবনার ৭টি পৌরসভায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। শীতের কারণে সকালে অধিকাংশ ভোট কেন্দ্রেই ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়তে থাকে।



বুধবার (৩০ ডিসেম্বর) ভোটের দিন সুজানগর পৌরসভার ৫টি কেন্দ্র দখলের চেষ্টাকালে আওয়ামী লীগ-বিএনপি-স্বতন্ত্র প্রার্থীর সমর্থদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ২০ জন আহত হন।

আহতদের মধ্যে দেলায়ার হোসেন (৩০) নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভোট কাটার অভিযোগে সুজানগরে চারজনকে আটক করা হয়েছে। সুজানগরে ওই ৫টি কেন্দ্র হলো- চরভবানীপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, ভবানীপুর মধ্যপাড়া কেন্দ্র, সুজানগর মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্র, সুজানগর এন এ কলেজ কেন্দ্র, নিওগির বনগ্রাম।

পুরো পাবনার পৌরসভাগুলো হলো- পাবনা সদর, ঈশ্বরদী, চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর, সাঁথিয়া ও সুজানগর। এসব পৌরসভায় সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। সারা দিন ভোটাররা ভোট দেন। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

এদিকে, ঈশ্বরদী পৌরসভায় ভোট জালিয়াতির অভিযোগ এনে বিএনপি মনোনীত প্রার্থী মোখলেছুর রহমান বাবলু তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।