ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন

মোরেলগঞ্জে ৫৪ ভাগ ভোটগ্রহণ সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
মোরেলগঞ্জে ৫৪ ভাগ ভোটগ্রহণ সম্পন্ন

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভার ৯টি কেন্দ্রে ৫৪ ভাগ ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর দেড়টা পর্যন্ত কেন্দ্রগুলো থেকে পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী ভোটগ্রহণের এ হার জানা গেছে।



বাগেরহাট মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ওবায়দুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে মোরেলগঞ্জ পৌর এলাকায় ভোটগ্রহণ চলছে। সকাল থেকে কেন্দ্রগুলোতে লম্বা লাইন থাকলেও দুপুরে ভোটার উপস্থিতি কিছুটা কমে গেছে। বেলা গড়ালে ভোটার উপস্থিতি আরো বাড়বে বলে আশাবাদ জানান তিনি।

বাগেরহাটে মোরেলগঞ্জ পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩ জন। এরা হলেন- আওয়ামী লীগ প্রার্থী মনিরুল হক তালুকদার (নৌকা প্রতীক), বিএনপি প্রার্থী আব্দুল মজিদ হাওলাদার (ধানের শীষ) ও  স্বতন্ত্র প্রার্থী  সোমনাথ দে (মোবাইল ফোন)।
মোরেলগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৮ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৯ জন।
  
এ পৌরসভায় মোট ভোটার ১৪ হাজার ৩০৩ জন। এদের মধ্যে নারী ৭ হাজার ২১৩ জন ও পুরুষ ৭ হাজার ৯০ জন।

মোরেলগঞ্জ পৌরসভার ৯টি ভোটকেন্দ্র ভোট কক্ষ ৪৫টি। এখানকার সবক’টি কেন্দ্রই ঝুঁকিপূণ তাই পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে প্রশাসন।

মোরেলগঞ্জে মেয়র পদে বিএনপি প্রার্থী আব্দুল মজিদ জব্বার অভিযোগ করেছেন, আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে কেন্দ্রের বাইরের পরিস্থিতি শান্তিপূর্ণ রাখলেও কেন্দ্রের ভোট কক্ষগুলোতে নৌকায় ভোট দিতে প্রভাব বিস্তার করা হচ্ছে। কর্মী সমর্থকদের ওপর হামলা, ভয়-ভীতি দেখানো হচ্ছে এবং কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দিচ্ছে মনিরুল হকের লোকজন।

তবে আওয়ামী লীগ প্রার্থী মনিরুল হক তালুকদার এ অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচনে বিএনপির ভরা ডুবি বুঝতে পেরে মিথ্যা অভিযোগ করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।