ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

নির্বাচন

ধুনটে ৩৫ ভোটারের নিরাপত্তায় একজন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
ধুনটে ৩৫ ভোটারের নিরাপত্তায় একজন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে ৩৫ জন ভোটারের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর একজন করে সদস্য মোতায়েন করেছেন রিটার্নিং অফিসার।

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ৯টি কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে একযোগে ভোটগ্রহণ চলছে।



ধুনট পৌরসভা নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৯হাজার ৯১৬জন। এরমধ্যে পুরুষ ভোটার ৪ হাজার ৯০৬জন এবং নারী ভোটার ৫ হাজার ১০ জন। ৯টি কেন্দ্রের ৩১টি কক্ষে (বুথ) ভোট গ্রহণ করা হচ্ছে।

পৌর এলাকার ৯টি কেন্দ্রের জন্য ৫ জন ম্যাজিস্ট্রেট, র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব) ২০ জন, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৩০ জন, ১০৮ জন পুলিশ এবং ১০৮ জন আনসার-ভিডিপি সদস্য রয়েছেন।

পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত শরীফুল ইসলাম খান (নৌকা), বিএনপি মনোনীত আলিমুদ্দিন হারুন মন্ডল (ধানের শীষ) এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এজিএম বাদশাহ (জগ) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৪জন ও  সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫ 
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।